Sign in | Create an account


এস৮ হবে স্যামসাং এর প্রথম প্রেস সেনসেটিভ ফোর্স টাচ ডিসপ্লেযুক্ত ফোন

View:775


Net Meter for Android

এস৮ হবে স্যামসাং এর প্রথম প্রেস সেনসেটিভ ফোর্স টাচ ডিসপ্লেযুক্ত ফোন

22 Nov, 2016    0


স্যামসাং আগামী এক বা দু’বছরের মধ্যে ফোর্স টাচ প্রযুক্তি নিয়ে অনেক কিছু করবে যার শুরু হয়েছে গ্যালাক্সি এস৮ দিয়ে বলে জানিয়েছেন স্যামসাং এর একজন সরবরাহকারী।আরো জানা গেছে যে, কোম্পানিটি অন্যান্য অ্যানড্রয়েড স্মার্টফোন প্রস্তুতকারকরা এই প্রযুক্তি নিয়ে তাদের পন্যের ব্যবহার উপযোগিতা বাড়ানোর আগেই গ্রাহকদের সে সুবিধাগুলি দেয়ার জন্যে প্রস্তুতি নিচ্ছে এবং সেটা করা এখন সময়ের ব্যাপার মাত্র। ফোর্স টাচ প্রযুক্তি দেয়ে স্ক্রিনের প্রেসার-সেনসেটিভ প্রযুক্তি নিয়ন্ত্রণ করে আরো বেশি কিছু করা যায়। 

স্যামসাং এর একটি বিভাগ জানিয়েছে যে, তাদের এই ফোর্স টাচ প্রযুক্তি ‘নিকটবর্তী ভবিষ্যতে’ আমাদের সামনে আসছে। অবশ্য মধ্য মানের ও দামের ফোনগুলিতে এই প্রযুক্তি আসতে আরো কিছুটা সময় নিবে।  গ্যালাক্সি এস৮ কে স্যামসাং নতুন করে ডিজাইন করেছে। তাই সেখানে এ প্রযুক্তিটি ব্যবহারের সম্ভাবনাও বেশি।

 force touch of samsung galaxy s8

স্যামসাং গ্যালাক্সি এস৮ এ প্রথমবারের মতো প্রেস-সেনসেটিভ ফোর্স টাচ ডিসপ্লে যুক্ত করতে যাচ্ছে। তারা এরই মধ্যে এই ডিসপ্লের উপর নানানপরীক্ষা-নিরীক্ষা করা শুরু করেছে।শুধু অ্যাপেল নয় হুয়েই-ও তাদের ফোনে ইতোমধ্যেই এ ধরণের প্রযুক্তি সম্বলিত টাচ্ ফোন বাজারে এনেছে। 

Comments