Home » Blog » Tech News » ঈদে আসছে রিয়েলমি সিক্স

ঈদে আসছে রিয়েলমি সিক্স

ঈদে আসছে রিয়েলমি সিক্স

ঈদের আগেই বাংলাদেশের স্মার্টফোন বাজারে অফিশিয়ালি আসছে রিয়েলমি সিক্স। ২০২০ সালের ফেব্রুয়ারিতে আনুষ্ঠানিকভাবে বাংলাদেশের বাজারে প্রবেশের পর থেকে টেক-ট্রেন্ডসেটিং এই কোম্পানিটি বাজারে নিয়মিতভাবে শক্তিশালী স্মার্টফোনের পাশাপাশি চমৎকার সব এআইওটি পণ্য নিয়ে আসছে। বিভিন্ন দেশে ইতোমধ্যে গ্রাহকদের মাঝে ব্যাপক সাড়া ফেলেছে রিয়েলমি সিক্স। বাংলাদেশের বাজারে লঞ্চ হলে এই স্মার্টফোনটি নিজস্ব প্রাইজ পয়েন্টে প্রযুক্তিপ্রেমীদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে পরিণত হবে এবং স্মার্টফোনটি সম্ভাব্য ২৫,০০০ টাকা প্রাইজ রেঞ্জেরও কমে বাজারে আসবে।

২০১৮ সালের মাঝামাঝি সময়ে প্রতিযোগিতামূলক স্মার্টফোন বাজারে শক্তিশালী ডিভাইস এবং নতুন সব ফিচার নিয়ে দারুণ দামে একের পর এক স্মার্টফোন নিয়ে আসতে থাকে রিয়েলমি। মাত্র দুই বছরের মধ্যে ট্রেন্ডসেটার এই ব্র্যান্ডটি সাড়ে ৩ কোটির বেশি গ্রাহকের হাতে পৌঁছে গেছে এবং কাউন্টারপয়েন্ট রিসার্চের এক প্রতিবেদন অনুসারে ২০২০ সালের প্রথম প্রান্তিকে দক্ষিণ-পূর্ব এশিয়ার মধ্যে দ্রুততত বর্ধনশীল স্মার্টফোন ব্র্যান্ডের পাশাপাশি বিশ্বের শীর্ষ স্মার্টফোন নির্মাতাদের মধ্যে একটিতে পরিণত হয়েছে।

রিয়েলমি বিশ্বের ২৭টি দেশে সাফল্যের সাথে কার্যক্রম পরিচালনা করছে এবং কার্যক্রমের পরিধি দিনকে দিন বৃদ্ধি পাচ্ছে। ব্র্যান্ডের এআইওটি পণ্যগুলির পাশাপাশি রিয়েলমি সিক্স স্মার্টফোনটি তরুণদের মাঝে পছন্দের তালিকায় উপরের দিকে উঠে এসেছে। ৬ গিগাবাইট র‌্যাম ও ১২৮ গিগাবাইট স্টোরেজ এবং ৮ গিগাবাইট র‌্যাম ও ১২৮ গিগাবাইট স্টোরেজের কোন ভ্যারিয়েন্টটি বাংলাদেশে আসতে পারে তা এখনও নিশ্চিত হওয়া যায়নি।

রিয়েলমি সিক্স সিরিজের ফোনগুলো রিয়েলমির নন-ফ্ল্যাগশিপ গেমিং ফোন হিসাবে তরুণদের মাঝে জনপ্রিয়তা পেয়েছে। মিডিয়াটেকের শক্তিশালী চিপসেটে রিয়েলমি সিক্স অসাধারণ গেমিং পারফরম্যান্সের জন্য আনটুটু ও গিকবেঞ্চ রেটিংও এ প্রাইজ পয়েন্টের স্মার্টফোনগুলোর ভেতর উপরের দিকে অবস্থান করছে। ফোনটির পেছনে আছে ৬৪ মেগাপিক্সেলের কোয়াড-ক্যামেরা সেটাপ। সর্বশেষ ওটিএ আপডেটের ফলে রিয়েলমি সিক্সে এখন ফুল এইচডিতে নেটফ্লিক্সও দেখা যাবে। রিয়েলমি এখন অ্যামাজন প্রাইমের এইচডি স্ট্রিমিং-এর জন্য কাজ করছে।

নতুন স্মার্টফোনের থিম সং-এ জনপ্রিয় ইডিএম (ইলেট্রনিক ড্যান্স মিউজিক) কম্পোজার অ্যাপেইরাস সাথে দারুণ কিছু নিয়ে আনতে যাচ্ছে রিয়েলমি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *