Home » Blog » Tech News » টিইউভি রাইনল্যান্ড প্রশংসাপত্র পেল রিয়েলমি সি২১

টিইউভি রাইনল্যান্ড প্রশংসাপত্র পেল রিয়েলমি সি২১

প্রায় ৮ মাসের নিরলস পরীক্ষা-নিরীক্ষার পর তরুণদের পছন্দের স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি আন্তর্জাতিকভাবে সমাদৃত টেস্টিং পরিষেবা প্রদানকারী শীর্ষস্থানীয় প্রতিষ্ঠান টিইউভি রাইনল্যান্ডের সহযোগিতায় নতুন স্মার্টফোনের জন্য ‘হাই রেলিয়াবিলিটি সার্টিফিকেশন’ তৈরি করেছে। সম্প্রতি একটি লঞ্চ ইভেন্টের মাধ্যমে এই তথ্য প্রকাশ করা হয় এক বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

রিয়েলমি এবং টিইউভি রাইনল্যান্ড প্রাথমিকভাবে তিন বছরের জীবনচক্রের অভিজ্ঞতার ভিত্তিতে স্মার্টফোনের জন্য ‘টিইউভি রাইনল্যান্ড হাই রেলিয়াবিলিটি সার্টিফিকেশন’ তৈরি করেছে। রিয়েলমি বিশ্বের প্রথম স্মার্টফোন ব্র্যান্ড যারা এই উচ্চ নির্ভরযোগ্যতা প্রশংসাপত্র পেয়েছে এবং রিয়েলমি সি২১ এই প্রশংসাপত্র অর্জনকারী রিয়েলমি সি সিরিজের মধ্যে প্রথম স্মার্টফোন।

রিয়েলমি তাদের স্মার্টফোনের মান নিয়ন্ত্রণ এবং পরীক্ষা করতে এই রেলিয়াবিলিটি সার্টিফিকেশনে উল্লেখিত পদ্ধতিগুলো ব্যবহার করবে। তাছাড়া এই স্ট্যান্ডার্ড এখন থেকে বিশ্বব্যাপী প্রধান স্মার্টফোন বাজারগুলোর জন্য শীর্ষস্থানীয় শিল্পের মানদণ্ড হিসেবে কাজ করবে।
টিইউভি রাইনল্যান্ড স্মার্টফোন উচ্চ নির্ভরযোগ্যতা প্রশংসাপত্র অর্জনের প্রক্রিয়ায় ড্রপ এবং টিয়ার, চরম তাপমাত্রা, চরম আর্দ্রতা, ভোল্টেজের ওঠানামা এবং উপাদান নির্ভরযোগ্যতার মতো ২৩টি বড় পরীক্ষার মধ্যে দিয়ে যেতে হয়।

তরুণ প্রজন্ম-কেন্দ্রিক স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি ব্যবহারকারীদের জন্য স্মার্টফোন বিকাশের সময় সর্বদা গুণমানকে প্রাধান্য দেয়। রিয়েলমি ছয়টি ধাপ অনুসরণ করে স্মার্টফোন তৈরি করে এবং পুরো প্রক্রিয়ার সঙ্গে তাদের কোয়ালিটি কন্ট্রোল টিম ওতপ্রোতভাবে জড়িত। ধাপগুলোর যেকোনও এক পর্যায়ে যদি কোনো পণ্য নির্ধারিত স্ট্যান্ডার্ড পূরণে ব্যর্থ হয়, তবে মান নিয়ন্ত্রণ টিম সেই পণ্যটি সংশোধনের মাধ্যমে মানদণ্ড অনুসারে প্রস্তুত করে।

রিয়েলমি বিভিন্ন পরিবেশগত সেটিংসে তাদের স্মার্টফোনের সহনশীলতাও পরীক্ষা করে। যেমন- ভ্রমণের সময় রিয়েলমি ফোন একইরকম সক্ষম থাকবে কিনা তা নিশ্চিত করার জন্য বাইরের পরিবেশে প্রতিকূল তাপমাত্রায় ব্যবহার করার অভিজ্ঞতা পরীক্ষা করা হয়। সর্বোচ্চ স্ট্যান্ডার্ড বজায় রাখার জন্য নির্ধারিত পদ্ধতি রিয়েলমি স্মার্টফোনের গুণমান নিশ্চিত করার প্রক্রিয়াকে দৃঢ় করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *