Home » Blog » Tech News » নতুন ফ্ল্যাগশিপ স্মার্টফোন আনলো সিম্ফনি

নতুন ফ্ল্যাগশিপ স্মার্টফোন আনলো সিম্ফনি

দেশের বাজারে সিম্ফনি নিয়ে এলো “সিম্ফনি জেড৩৩” নামে নতুন একটি স্মার্টফোন। বাংলাদেশে সিম্ফনিই প্রথম মোবাইল হ্যান্ডসেট ব্র্যান্ড, যারা ইউনিসকের টাইগার সিরিজের গেমিং চিপসেট দিয়ে স্মার্টফোন নিয়ে এলো।

ব্ল্যাক, ব্লু, গ্রীন এবং পিংক কালারের স্মার্টফোনটিতে অপারেটিং সিস্টেম থাকছে অ্যানড্রয়েড ১১। হ্যান্ডসেটটিতে আছে ৬.৫২ ইঞ্চ ভি নচ ডিসপ্লে যার রেজ্যুলেশন এইচডি প্লাস। ১.৮ গিগাহার্জের ১২ ন্যানোমিটার প্রসেসর ও ইউনিসকের টাইগার সিরিজের গেমিং চিপসেট টি৬১০ এর সঙ্গে জিপিউ হিসেবে আছে ৬৮০ মেগাহার্জ এবং ডিডিআর ফোর ভার্সন র‍্যাম যার ফলে হাই ডিমান্ডিং গেমগুলো খেলা যাবে স্বাচ্ছ্যন্দে।

হ্যান্ডসেটটিতে আছে আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স সমৃদ্ধ ডুয়াল রিয়ার ক্যামেরা। ১৩ মেগাপিক্সেল মেইন শ্যুটার যার এ্যাপারচার ১.৮৫ এবং ২ মেগাপিক্সেলের ডেপথ সেন্সর। সেলফি তোলার জন্য এই স্মার্টফোনটিতে আছে ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা।

সিম্ফনির নতুন এই স্মার্টফোনটিতে আছে ৩জিবি ডিডিআর ফোর র‍্যাম এবং ৩২জিবি ইন্টারনাল স্টোরেজ যা মেমোরি কার্ড এর মাধ্যমে ১২৮ জিবি পর্যন্ত বাড়ানো যাবে। ৮.৬৩ মিলিমিটার পুরু হ্যান্ডসেটটিতে পাওয়ারে আছে ৫০০০ এমএএইচের লি-পলিমার বিশাল ব্যাটারি। স্মার্টফোনটির দাম মাত্র ৮ হাজার ৭৯০ টাকায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *