Home » Blog » Tech News » বাজারে এল Walton Primo RX7 Mini

বাজারে এল Walton Primo RX7 Mini

বাজারে এল Walton Primo RX7 Mini

সম্প্রতি দেশি স্মার্টফোন বাজারে ওয়ালটন এনেছে ‘আরএক্সসেভেন মিনি’ মডেলের নতুন স্মার্টফোন। এতে রয়েছে ৫ দশমিক ৯ ইঞ্চির ১৯: ৯ রেশিওর নচ ডিসপ্লে। এইচডি প্লাস পর্দার রেজল্যুশন ১৫২০ বাই ৭২০ পিক্সেল। আইপিএস ইনসেল প্রযুক্তির স্মার্টফোনটিতে রয়েছে ধুলা ও আঁচড়রোধী ২.৫ডি কার্ভড গরিলা গ্লাস। এর উভয় পাশে ব্যবহৃত হয়েছে গ্লাস প্যানেল। ক্যাপাসিটিভ টাচ স্ক্রিনের ফোনটিতে ১০ ফিঙ্গার মাল্টি টাচ সাপোর্ট করবে।

ফোনটি অ্যান্ড্রয়েড ৯.০ পাই অপারেটিং সিস্টেমে পরিচালিত। এতে ব্যবহৃত হয়েছে ১.৮ গিগাহার্টজ গতির করটেক্স-এ ৭৩ এবং এ-৫৩ অক্টাকোর প্রসেসর। সঙ্গে রয়েছে ৩ জিবি এলপিডিডিআর৪ এক্স র‍্যাম এবং মালি-জি ৭২ এমপি ৩ গ্রাফিকস। ফোনটিতে ৩২ গিগাবাইটের অভ্যন্তরীণ মেমোরি (ইন্টারনাল স্টোরেজ) রয়েছে।

এই ফোনের পেছনে রয়েছে এলইডি ফ্ল্যাশযুক্ত পিডিএফ প্রযুক্তির অটোফোকাস এফ ২.০ অ্যাপারচারসমৃদ্ধ ডুয়েল ক্যামেরা। ৫পি লেন্সসমৃদ্ধ ১৩ মেগাপিক্সেলের প্রধান ক্যামেরা ও ৫ মেগাপিক্সেলের সেকেন্ডারি ক্যামেরা আছে এতে। সামনে রয়েছে ৮ মেগাপিক্সেল ক্যামেরা। স্মার্টফোনটিতে ব্যবহৃত হয়েছে ৩০০০ মিলিঅ্যাম্পিয়ারের লি-পলিমার ব্যাটারি।

দেশে তৈরি স্মার্টফোনে রয়েছে বিশেষ রিপ্লেসমেন্ট সুবিধা। ফোনটির দাম ৮ হাজার ৭৯৯ টাকা। তবে আগাম ফরমাশে এক হাজার টাকা ক্যাশব্যাকের ঘোষণা দিয়েছে প্রতিষ্ঠানটি। অফলাইনের পাশাপাশি ই–প্লাজা ডট ওয়ালটনবিডি থেকে আগাম ফরমাশ দেওয়া যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *