Home » Blog » Tech News » সরকারি ডেটাবেজ বলছে, ‘চলেই আসছে’ পিক্সেল ৫এ

সরকারি ডেটাবেজ বলছে, ‘চলেই আসছে’ পিক্সেল ৫এ

Pixel 5A

অ্যান্ড্রয়েড পুলিশের প্রতিবেদন বলছে, সুনির্দিষ্টভাবে পিক্সেল ৫এ নামে কোনো ফোন ডেটাবেজে দেখেনি তারা। তবে, তিনটি ফোনের অন্তত একটির মডেল নাম্বার মিলে গেছে এর আগে গণমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনের সঙ্গে।

অ্যান্ড্রয়েড পুলিশের ধারণা, গুগলের নিজস্ব তারবিহীন ফ্রিকোয়েন্সি ব্র্যান্ডের উপর নির্ভর করে জি১এফ৮এফ মডেলের ফোনটি যুক্তরাষ্ট্রে আনা হতে পারে। তবে, ফোনটিতে এমএমওয়েভ ৫জি সমর্থন নেটওয়ার্ক মিলবে না বলেই মনে করছে সাইটটি। অ্যান্ড্রয়েড পুলিশ আরও জানিয়েছে, অন্য দুটি মডেল ওই ফোনেরই আন্তর্জাতিক সংস্করণ হতে পারে।

এমএমওয়েভ সমর্থন নেটওয়ার্ক নিয়ে আগেও সমস্যা ছিল পিক্সেলের। এর আগে শুধু নির্দিষ্ট কিছু মোবাইল সেবাদাতার কাছ থেকে ফোন নিলেই পিক্সেল ৪এ ৫জি’তে এমএমওয়েভ সমর্থন মিলতো।

মডেল নাম্বারের বাইরে বিস্তারিত আর তেমন কোনো তথ্য মেলেনি স্মার্টফোনের ব্যাপারে। এর আগে খবর রটেছিল, পিক্সেল ৫এ –তে দেখা মিলবে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৬৫জি প্রসেসরের। পর্দা হিসেবে থাকবে ৬.২ ইঞ্চি আকারের ১০৮০ পিক্সেল সক্ষমতার ওএলইডি ডিসপ্লে। গুগলের আগের পিক্সেল ফোনগুলোর মতো এতেও থাকবে হেডফোন জ্যাক।

ধারণা করা হচ্ছে, গুগল পিক্সেল ৫এ –তে দুটি রিয়ার ক্যামেরার দেখা মিলবে। এর একটি হবে মূল ক্যামেরা, অন্যটি আল্ট্রাওয়াইড ক্যামেরা। সম্প্রতি এক আল্ট্রাওয়াইড ক্যামেরার ছবি ফাঁস হওয়ার পর এ গুজব আরও জোরদার হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *