Home » Blog » Tech News » পুরাতন সার্ভার নিয়ে সুখবর দিল ইভ্যালি

পুরাতন সার্ভার নিয়ে সুখবর দিল ইভ্যালি

evaly

অনেক ঝড় ঝাপটার পরে নতুন করে ব্যবসায়িক কার্যক্রম শুরু করতে যাচ্ছে অনলাইন মার্কেটপ্লেস বা ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালি। সেই ধারাবাহিকতায় এবার পুরাতন সার্ভারে ফিরছে ইভ্যালি। এর ফলে সব তথ্য পুনরুদ্ধার করতে সক্ষম হবে প্রতিষ্ঠানটি। শুক্রবার (১১ নভেম্বর) দুপুর ২টা ২৬ মিনিটে ইভ্যালির ভেরিফাইড ফেসবুক পেজে এক পোস্টে এ তথ্য জানানো হয়েছে।

আরও পড়ুন: নতুন ডোমেইনে ইভ্যালির নবজন্ম

ওই পোস্টে ইভ্যালি লিখেছে, ‘আমরা আপনাদের পুরাতন সার্ভার ও সকল তথ্য পুনরুদ্ধার করতে সক্ষম হব। আমাদের বকেয়া বিল পরিশোধ হওয়া শর্তে অ্যামাজন আমাদের সার্ভার চালু করে দিতে রাজি হয়েছে। আমরা চেষ্টা করছি দ্রুত সময়ে বিল পরিশোধ করে পুরাতন সার্ভারে ফিরে যেতে। আমরা শিগগিরই এই সংক্রান্ত অগ্রগতি আপনাদের জানাব। বর্তমান অর্ডারগুলোর ডেলিভারি চলমান থাকবে। বর্তমান অর্ডার সংক্রান্ত যেকোনো প্রশ্ন আমাদের পেজে মেসেজ দিয়ে জানানোর অনুরোধ করা হলো।’

আরও পড়ুন: ইভ্যালির চেয়ারম্যান শামীমার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা

‘প্রিয় গ্রাহকবৃন্দ, অত্যন্ত আনন্দের সাথে জানাচ্ছি যে, আমরা আপনাদের পুরাতন সার্ভার ও সকল তথ্য পুনরুদ্ধার করতে সক্ষম হব। আমাদের বকেয়া বিল পরিশোধ হওয়া শর্তে অ্যামাজন আমাদের সার্ভার চালু করে দিতে রাজি হয়েছে আমরা চেষ্টা করছি দ্রুত সময়ে বিল পরিশোধ করে পুরাতন সার্ভারে ফিরে যেতে। আমরা শীন্রই এই সংক্রান্ত অগ্রগতি আপনাদের জানাব বর্তমান অর্ডারগুলোর ডেলিভারি চলমান থাকবে। বর্তমান অর্ডার সংক্রান্ত যেকোন প্রশ্ন আমাদের পেজ এ মেসেজ দিয়ে জানানোর অনুরোধ করা হলো। ধন্যবাদ। evaly BELIEVE INYOU’
গত ২২ সেপ্টেম্বর আলোচিত ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালির দায়িত্ব নিয়েছেন প্রতিষ্ঠানটির সাবেক চেয়ারম্যান শামীমা নাসরিন। তার দায়িত্ব নেয়ার পর প্রতিষ্ঠানটির ফেসবুক পেজ পুনরায় সচল করা হয়েছে।

আরও পড়ুন: অবৈধ লেনদেনে বিকাশ মার্চেন্ট হিসাব

এর আগে ইভ্যালির দায়িত্ব ছেড়ে দেন সাবেক বিচারপতি এইচ এম শামসুদ্দিন চৌধুরী মানিকের নেতৃত্বাধীন পাঁচ সদস্যের পরিচালনা বোর্ড। এইচ এম শামসুদ্দিন চৌধুরী মানিকের নেতৃত্বাধীন বোর্ডে মাহবুব কবীর মিলন ছাড়াও সদস্য ছিলেন- স্থানীয় সরকার ও পল্লী উন্নয়ন বিভাগের সাবেক সচিব মোহাম্মদ রেজাউল আহসান, চার্টার্ড অ্যাকাউন্ট্যান্ট ফখরুদ্দিন আহম্মেদ এবং কোম্পানি আইন বিশেষজ্ঞ আইনজীবী ব্যারিস্টার খান মোহাম্মদ শামীম আজিজ।

চলতি বছরের ২১ এপ্রিল চেক প্রতারণার ৯ মামলায় ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালির প্রধান নির্বাহী কর্মকর্তা মো. রাসেলকে জামিন দেন আদালত। ওই দিন ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত থেকে জামিন পেলেও তার বিরুদ্ধে আরও মামলা থাকায় কারামুক্ত হতে পারেননি রাসেল। তবে শামীমা নাসরিন বর্তমানে জামিনে রয়েছেন।

Leave a Reply