অনলাইন শপিং উৎসব

View: 579

অনলাইন শপিং উৎসব

10 Oct, 2019    0


দেশি ই-কমার্স সাইটগুলোতে নানা ছাড় ও উপহার দিয়ে কেনাকাটার উৎসব ‘১০-১০ অনলাইন মেগা শপিং ফেস্টিভ্যাল’ আজ বৃহস্পতিবার ১০ অক্টোবর শুরু হয়েছে। ২০ অক্টোবর পর্যন্ত এ আয়োজন চলবে। দেশের শীর্ষ স্থানীয় ২০টি ই-কমার্সের যৌথভাবে আয়োজিত এ কেনাকাটার উৎসবে বিভিন্ন পণ্যের ওপর ৬০ শতাংশ পর্যন্ত ছাড়, ১০ শতাংশ পর্যন্ত বিকাশ ক্যাশব্যাক এবং মাস্টার কার্ডে ১০ শতাংশ পর্যন্ত ছাড় পাওয়া যাবে।

 

বিভিন্ন সাইট বিনা মূল্যে পণ্য দোরগোড়ায় পৌঁছে দেবে। মাস্টারকার্ডের সৌজন্যে থাকছে সিঙ্গাপুর, ব্যাংকক ও কলকাতা যাওয়ার প্যাকেজসহ বিমান টিকিট। মেলা চলাকালীন ২০টি প্রতিষ্ঠান সব মিলিয়ে ৫০০টি ফ্রি গিফট ভাউচার দেবে।

 

ই-কমার্স বাগডুম ডটকমের প্রধান নির্বাহী মিরাজুল হক বলেন, দেশের শীর্ষস্থানীয় ই-কমার্সের এ উদ্যোগ প্রশংসনীয়। বাগডুম ডটকমের পক্ষ থেকে নানা ছাড় ও উপহার দেওয়া হচ্ছে। ১০-১০ অনলাইন মেগা শপিং ফেস্টিভ্যাল উপলক্ষে বাগডুম ডটকম মোবাইল, ঘড়ি, উপহার সামগ্রী, ইলেকট্রনিকস, গ্যাজেট, ছেলে ও মেয়েদের পোশাক, মেকআপ, ফ্যাশন পণ্যসহ নানা পণ্যে উপহারের কুপন দিচ্ছে। এ কুপন ব্যবহার করে ১০-১০ চলাকালে বাগডুম ডটকম থেকে কেনাকাটা করা যাবে। এ ছাড়া বাগডুম অ্যাপে নিবন্ধন করে কেনাকাটায় ৩০০ টাকার উপহারের কুপন পাওয়া যাবে।

 

এবারের অংশগ্রহণকারী প্রতিষ্ঠানগুলো হচ্ছে রকমারি, আজকের ডিল, পিকাবু, বাগডুম, প্রিয়শপ, স্টাইলাইন, দ্য মল, সাজগোজ, ডেলিগ্রাম, লেইসফিতা, রমণী, দিনরাত্রি, ডায়াবেটস স্টোর, ট্রাক লাগবে, সেবা এক্সওয়াইজেড, এক্সট্রা, স্টাইজেন গিফট, হ্যান্ডিমামা, গো জায়ান। এবারের আয়োজনের পেমেন্ট পার্টনার হিসাবে রয়েছে বিকাশ ও মাস্টারকার্ড।

 

আয়োজন উপলক্ষে রকমারি কর্তৃপক্ষ জানিয়েছে, ১০১০ টাকায় পণ্য কিনলে বিনা মূল্যে পণ্য পৌঁছে দেওয়ার সুবিধা দেবে তারা। ৭০ শতাংশ পর্যন্ত ছাড়, বিকাশ পেমেন্টে ১০ শতাংশ ক্যাশব্যাক (৩০০ টাকা লিমিট সব ই-কমার্স মিলিয়ে), নির্বাচিত সংগ্রহে ৫৫ শতাংশ পর্যন্ত ছাড়, মাস্টারকার্ডে ১০ শতাংশ ডিসকাউন্ট (২০০ টাকা পর্যন্ত) ও প্রতিদিনের সেরা ক্রেতা (সর্বোচ্চ টাকার ফরমাশদাতা) সুবিধা পাবেন। এই অফারে অংশগ্রহণ করা সব ই-কমার্সে অফার চলাকালীন অর্ডার করলে ৩ জন ভাগ্যবান বিজয়ী পাবেন এয়ার টিকিট ও উপহার।

 

প্রিয়শপ কর্তৃপক্ষ জানিয়েছে, প্রিয়শপ ১০-১০ ক‍্যাম্পেইনে সারা বাংলাদেশে ফ্রি ডেলিভারি সুবিধা দেবে, বিভিন্ন পণ্যে সর্বোচ্চ ৬০ শতাংশ ডিসকাউন্ট থাকবে, ১০ শতাংশ বিকাশ ক‍্যাশব‍্যাক, মাস্টারকার্ডে ১০ শতাংশ ডিসকাউন্ট। সেই সঙ্গে এই ক‍্যাম্পেইনে প্রিয়শপ কেনাকাটায় মিলবে অতিরিক্ত ১০ শতাংশ ক‍্যাশব‍্যাক সুবিধা। গ্রাহকদের কাছে অরজিনাল পণ‍্য পৌঁছে দেওয়ার নিশ্চয়তা দিচ্ছে প্রিয়শপ।

 

এবারের আয়োজন সম্পর্কে এক্সট্রা কর্তৃপক্ষ জানিয়েছে, ডিজিটাল উপহারের প্ল্যাটফর্ম হিসেবে তারা ৩০০ টাকার উপহারের ভাউচারে ৫০০ টাকা পর্যন্ত কেনাকাটার সুযোগ দেবে।

Comments