আজ রিলিজ হতে পারে ৯০ ওয়াট চার্জারের গেমিং lenovo legion ফোন

View: 180

আজ রিলিজ হতে পারে ৯০ ওয়াট চার্জারের গেমিং Lenovo Legion ফোন

22 Jul, 2020    0


গেমিং ল্যাপটপ হিসেবে Lenovo Legion সুপরিচিত থাকলেও এই প্রথম বাজারে আসতে চলেছে Lenovo Legion স্মার্টফোন। আজ বাংলাদেশী সময় বিকেল ৫.৩০ মিনিটে অনলাইন প্রেস ব্রিফিং আয়োজন করেছে কোম্পানিটি। ধারণা করা হচ্ছে এই ব্রিফিং এই সবার সামনে উন্মোচন করা হবে মার্কেট কিলার এই ফোনটি।

ফোনটি নিয়ে বিগত কিছুদিন ধরেই বেশ হাইপ চলছে টেক দুনিয়ায়। তবে সর্বশেষ আপডেট অনুযায়ী ফোনটিতে থাকবে ৬.২২ ইঞ্চি AMOLED ডিসপ্লে যাতে থাকবে ১৪৪ হার্জ রিফ্রেশ রেইট। ফোনটিতে প্রসেসর হিসেবে থাকছে স্ন্যাপড্রাগন ৮৬৫+ প্রসেসর। ফোনটিতে থাকছে মেগা ১৬ জিবি র‍্যাম এবং ৫১২ জিবি UFS 3.1 স্টোরেজ।

ফোনটিতে থাকছে ডুয়াল ক্যামেরা সেট আপ। যার প্রাইমারি ক্যামেরা হিসেবে থাকছে ৬৪ মেগাপিক্সেল এবং ১৬ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড স্ন্যাপার। আর সামনে থাকছে ২০ মেগাপিক্সেলের সাইড মাউন্টেডেড পপ আপ সেলফি ক্যামেরা। যার মাধ্যমে গেমারটা অনেক বেশী সুবিধা পাবেন।

ফোনটির সবচেয়ে বেশী আকর্ষনীয় দিক হচ্ছে এর ব্যাটারি ফিচারগুলো। স্মার্টফোন দুনিয়ায় একটি ল্যান্ডমার্ক হিসেবে সর্বপ্রথম ৯০ ওয়াটের চার্জার সরবরাহ করতে যাচ্ছে ফোনটি। যা দ্বারা এর ৫০০০ মিলি অ্যাম্পিয়ার ব্যাটারি মাত্র ৩০ মিনিটে ফুল চার্জ করা সম্ভব।

Comments