আসছে vivo s7e 5g

View: 112

আসছে Vivo S7e 5G

03 Nov, 2020    0


চীনা স্মার্টফোন কোম্পানি ভিভো তাদের S7 সিরিজের নতুন একটি ফোনের ওপর কাজ শুরু করেছে। 5G সাপোর্টের এই ফোনের নাম হবে Vivo S7e 5G। যদিও কোম্পানিটির তরফে এই ফোন সম্পর্কে কিছু জানানো হয়নি। তবে জনপ্রিয় টিপ্সটার Digital Chat Station এই ফোনকে চীনা টেলিকম সাইটে খুঁজে পেয়েছে। এই সাইটে ভিভো এস৭ই এর স্পেসিফিকেশন ও ছবিও পোস্ট করা হয়েছে। Vivo S7e 5G ফোনে থাকবে মিডিয়াটেক ডাইমেনসিটি ৮০০ইউ প্রসেসর, ৪,১০০ এমএএইচ ব্যাটারি ও ট্রিপল রিয়ার ক্যামেরা।

Vivo S7e 5G এর স্পেসিফিকেশন ও ডিজাইন

রিপোর্ট অনুযায়ী, Vivo Y73s ফোনের ডিজাইনের সাথে মিল আছে Vivo S7e 5G এর। এই ফোনটিও ওয়াটার ড্রপ নচ ডিসপ্লে ডিজাইনের সাথে আসবে। এই ফোনে থাকবে ৬.৪৪ ইঞ্চি ফুল এইচডি প্লাস AMOLED ডিসপ্লে। এর রিফ্রেশ রেট ৬০ হার্টজ এবং স্ক্রিন টু বডি রেশিও ৯০.১ শতাংস। Vivo S7e 5G ফোনে ২.৪৭ গিগাহার্টজ অক্টা কোর মিডিয়াটেক ডাইমেনসিটি ৮০০ ইউ প্রসেসর থাকবে। সাথে পাবেন Mali-G57 জিপিইউ। আবার এতে থাকবে ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ।

ক্যামেরার কথা বললে Vivo S7e 5G ফোনে থাকবে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। যার প্রাইমারি ক্যামেরা ৬৪ মেগাপিক্সেল এবং অন্য দুটি ক্যামেরা ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড লেন্স ও ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। ফোনটির সামনে ৩২ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা থাকবে। আবার এই ফোন আসবে ৪,১০০ এমএএইচ ব্যাটারি।

Vivo Y73s ফোনেও আছে ৬.৪৪ ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লে, মিডিয়াটেক ডাইমেনসিটি ৭২০জি প্রসেসর, ট্রিপল রিয়ার ক্যামেরা। এই ক্যামেরা তিনটি হল ৪৮ মেগাপিক্সেল, ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড লেন্স ও ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। ফোনটির সামনে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা আছে। এতেও দেওয়া হয়েছে ৪,১০০ এমএএইচ ব্যাটারি।

Comments