ইনফিনিক্স হট ১০ ফোনের প্রি অর্ডার শুরু

View: 138

ইনফিনিক্স হট ১০ ফোনের প্রি অর্ডার শুরু

14 Dec, 2020    0


অভিনব ডিজাইনের জন্য তরুণ প্রজন্মের পছন্দের প্রিমিয়াম স্মার্টফোন ব্র্যান্ড ইনফিনিক্স তাদের সবচেয়ে বেশি বিক্রিত হট সিরিজের নতুন এক সংস্করণ ইনফিনিক্স হট ১০ নিয়ে আসার ঘোষণা দিয়েছে। বিশাল ৫২০০ এমএএইচ ব্যাটারি, মিডিয়াটেক হেলিও জি৭০ গেমিং প্রসেসর এবং ইনফিনিটি ও ডিসপ্লের স্মার্টফোন হট ১০ আকর্ষণীয় ওবিসিডিয়ান ব্ল্যাক, অ্যাম্বার রেড, ওশান ওয়েভ এবং মুনলাইট জাদ রঙে পাওয়া যাবে।

দেশের বৃহত্তম অনলাইন মার্কেটপ্লেস দারাজ বাংলাদেশে ১৪ ডিসেম্বর ২০২০ থেকে মাত্র ১২ হাজার ৯৯০ টাকায় প্রি-বুকিংয়ের মাধ্যমে অর্ডার করা যাবে। জনপ্রিয় হট ৯ প্লে এর উত্তরসূরি, ইনফিনিক্স হট ১০ স্মার্টফোনটিতে মিডিয়াটেক হেলিও জি৭০ চিপসেটের সাথে ৪ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি রমের রয়েছে যার এক্সটারনাল মেমরি ৫১২ গিগাবাইট পর্যন্ত বাড়ানো যাবে। এতে ৩৮ দিনের স্ট্যান্ডবাই ব্যাটারি লাইফ এবং ৩৬ ঘণ্টা টকটাইম সুবিধা দিতে ৫২০০ এমএএইচ ব্যাটারি যুক্ত রয়েছে। পাওয়ার হাউস হিসেবে আসা এ ডিভাইসটির ৬.৭৮ ইঞ্চির এইচডি+প্লাস ইনফিনিটি ও ডিসপ্লেটিতে ৭২০*১৬৪০ পিক্সেল সুবিধা পাওয়া যাবে। ফোনটি অ্যান্ড্রয়েড ১০ এ চালিত।

ফোনটির পেছনের অংশে কোয়াড-ক্যামেরা সেটআপের রয়েছে। যাতে একটি ১৬ মেগাপিক্সেলের (প্রধান ক্যামেরা), একটি ২ এমপি (ডেপথ সেন্সর), একটি ২ এমপি (ম্যাক্রো লেন্স) এবং কোয়াড রিয়ার ফ্ল্যাশসহ এআই লেন্স রয়েছে। হট ১০ এর সামনের অংশে থাকা ক্যামেরাতে ডুয়েল ফ্ল্যাশসহ ৮ মেগাপিক্সেল সুবিধা রয়েছে।

নতুন ডিভাইস নিয়ে আসার ঘোষণার দিতে গিয়ে ইনফিনিক্স বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার জ্যাকি চেন বলেন, ‘পাওয়ার গেমারদের প্রয়োজনের কথা চিন্তা করে ইনফিনিক্স হট ১০ এ শক্তিশালী ফিচারস এবং স্বতন্ত্র ডিজাইনে যুক্ত করা হয়েছে। ইনফিনিক্স বিশ্বাস করে তাদের হাই-টেক ডিভাইসগুলো ভবিষ্যতে সামনের দিকে এগিয়ে যাওয়ার পথ সুগম করবে। আমাদের এই যাত্রায় আরো একটি নতুন পালক হিসেবে যুক্ত হওয়া হট ১০ নিয়ে আসতে পেরে আমরা অনেক বেশি উচ্ছ্বসিত।’ কমপ্লিট প্যাকেজ এবং উন্নত ফিচারস সহ ইনফিনিক্সের নতুন ডিভাইসটি স্মার্টফোনের পাওয়ার-ইউজারদের সব চাহিদা পূরণ করবে। প্রিমিয়াম বিল্ড, বড় স্ক্রিন, নির্ঝঞ্ঝাট ও দ্রুত গতির অভিজ্ঞতা, দুর্দান্ত গেমিংসহ ইনফিনিক্স হট ১০ স্মার্টফোনটি সত্যিকার অর্থেই এক গতিদানব।

Comments