ওয়ানপ্লাসের আপকামিং ফোনের ছবি প্রকাশ

View: 100

ওয়ানপ্লাসের আপকামিং ফোনের ছবি প্রকাশ

02 Sep, 2020    0


ফ্লাগশিপ কিলার স্মার্টফোন ব্র্যান্ড ওয়ানপ্লাসের আপকামিং ফোন ওয়ান প্লাস ৮টি ফোনের ছবি অনলাইনে প্রকাশ হয়েছে। জানা গেছে এর স্পেসিফিকেশনও। যদিও কোম্পানির তরফে এই নতুন ফোনের বিষয়ে এখনও কিছু জানানো হয়নি, তবে ইন্টারনেট ওয়ানপ্লাস ৮টি এর ফার্স্ট লুক চলে এল।

 

এক্সডিএ ডেভেলপারসের একজন সদস্য অক্সিজেন আপডেটের জন্য অক্সিজেন ওএস ১১ এ বেটা ৪ এর টিয়ারডাউন করেছিল। আর এখান থেকেই চমৎকার কিছু তথ্য উঠে এসেছে। এর মধ্যে একটি ছবি খুঁজে পাওয়া গেছে, যাকে ওয়ানপ্লাস ৮টি বলে মনে করা হচ্ছে। এই ছবিটি আসলে ওয়ানপ্লাস সেটিং অ্যাপের মধ্যে থাকা একটি ফাইল। এই ফাইলের নাম ছিল ‘ওয়ানপ্লাস৮টি.ওয়েবপি’। এই ছবিটি সেটিং থেকে ‘এবাউট ফোন সেকশন’ এ গেলে দেখা যাবে।

এই ছবিতে ফোনটিকে সিঙ্গেল পাঞ্চ হোলের সাথে দেখা গেছে। যার কাটআউট বাম দিকের কোণায় আছে। এই ডিজাইন আমরা ওয়ানপ্লাস ৮ এবং ওয়ানপ্লাস ৮ প্রোতে দেখেছিলাম। তবে ছবিতে ফ্লাট ডিসপ্লে দেখা গেছে, যেটি ওয়ানপ্লাস ৮ সিরিজে কার্ভাড ছিল। আবার এর ওপরে ও নিচে সরু বেজেল দেখা গেছে। যদিও ফোনের ব্যাক সাইডের ছবি দেখতে পাওয়া যায়নি। ছবিটিকে গ্লাসিয়াল গিন কালারে দেখা গেছে।

এই ফোন সম্পর্কে অন্যান্য যে তথ্য সামনে এসেছে তা হল, এতে ৮কে ভিডিও সাপোর্ট করবে। এছাড়াও এসডি কার্ড স্লট থাকবে। এতে ৬৪ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা থাকতে পারে। আবার ফোনটি অ্যান্ড্রয়েড ১১ বেসড অক্সিজেনওএস ১১ ইউআই এ চলতে পারে। যদিও কোম্পানির পক্ষ থেকে এ বিষয়ে কিছু নিশ্চিত করা হয়নি।

Comments