ওয়ালটনের নতুন ফোর জি ফোন বাজারে

View: 674

ওয়ালটনের নতুন ফোর জি ফোন বাজারে

18 Sep, 2019    0


সাশ্রয়ী মূল্যের নতুন স্মার্টফোন বাজারে ছেড়েছে প্রযুক্তিপণ্যের দেশীয় নির্মাতা ওয়ালটন। ‘প্রিমো এফনাইন’ মডেলের ওই ফোনটি চতুর্থ প্রজন্ম বা ফোরজি নেটওয়ার্ক সমর্থিত। এ হ্যান্ডসেটের দাম পড়বে ৫ হাজার ১৯৯ টাকা।

ওয়ালটন সেলুলার ফোন বিক্রয় বিভাগের প্রধান আসিফুর রহমান খান জানান, সব শ্রেণির ক্রেতার ক্রয়ক্ষমতা বিবেচনায় ‘প্রিমো এফনাইন’ ফোনটির কনফিগারেশন এবং দাম নির্ধারণ করা হয়েছে। হ্যান্ডসেটটির প্রয়োজনীয় গতি নিশ্চিতে ব্যবহৃত হয়েছে ১.৩ গিগাহার্টজের কোয়াড কোর প্রসেসর, ১ গিগাবাইট ডিডিআর ৩ র‍্যাম, পাওয়ার ভিআর জিই ৮১০০ গ্রাফিকস। প্রয়োজনীয় ফাইল সংরক্ষণে আছে ১৬ গিগাবাইট ইন্টারনাল স্টোরেজ, যা মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে ৬৪ জিবি পর্যন্ত বাড়ানো যাবে।

প্রিমো এফনাইনে ব্যবহৃত হয়েছে ৫.৪৫ ইঞ্চির ১৮: ৯ রেশিওর ফুল ভিউ ডিসপ্লে। ফোনটির উভয় পাশে রয়েছে এলইডি ফ্ল্যাশযুক্ত বিএসআই ৫ মেগাপিক্সেল ক্যামেরা। অ্যান্ড্রয়েড ৯ পাই (গো এডিশন) পরিচালিত স্মার্টফোনটির সারা দিনের পাওয়ার ব্যাক-আপের জন্য রয়েছে ২৫০০ মিলিঅ্যাম্পিয়ার লি-আয়ন ব্যাটারি। উভয় সিমে ফোর–জি সাপোর্টেড ডিভাইসটির কানেকটিভিটির জন্য আছে ওয়াইফাই, ব্লুটুথ, ল্যান হটস্পট, ওটিএ ও মাইক্রো ইউএসবি সুবিধা, জিপিএস ইত্যাদি।

Comments