কমদামে আইটেল এর ফুল ভিউ ডিসপ্লের ৪ ফোন

View: 9,025

কমদামে আইটেল এর ফুল ভিউ ডিসপ্লের ৪ ফোন

09 Aug, 2018    3


স্মার্টফোন কেনার কথা ভাবছেন । রকমারী স্মার্টফোন, বাহারী ফিচার ও বৈচিত্র্যময়তা আপনাকে নিশ্চিতভাবেই গভীর ভাবনার মধ্যে ফেলবে। আর বাজেট নিয়ে হিসাব আর পকেটের দুশ্চিন্তা তো থেকেই থাকে। নতুন মোবাইল ফোন কেনার প্রথম পূর্বশর্ত হল মোবাইলের দাম ও বাজেটের মধ্যে সম্মিলন ঘটানো। কম দামে ভালো স্মার্টফোন খুঁজে বের করা খুব একটা সহজসাধ্য কাজও নয়।

আর এ যুগে ফোন মানে শুধু এসএমএস আর ফোনকল নয়! এখন ফোন মানে মেইল চেক করা, ইউটিউব এ গান শোনা, ছবি তোলা, ভিডিও দেখা, ফিল্ম দেখা, ইন্টারনেট ব্যবহার থেকে শুরু করে আরও কত কি! বলা যায়, কম্পিউটারের অনেক কাজই এখন নিমিষেই করা যায় এই স্মার্টফোন দিয়ে। আর বর্তমানে ফুল ভিউ ডিসপ্লের চলছে জয়জয়কার । যারা স্বল্প মূল্যের ফুল ভিউ ডিসপ্লের ফোন খুজছেন তাদের জন্য আইটেল দিচ্ছে মাত্র ৪১৯০ থেকে ৯৪৯০ টাকার মধ্যে ফুল ভিউ ডিসপ্লের ফোরজি ফোন ।

আইটেল এস১১প্রো

অ্যান্ড্রয়েড অরিও ৮.১ ভার্সনে চালিত আইটেল এস১১প্রো স্মার্টফোনে রয়েছে ৫.৪৫ ইঞ্চি ১৮:৯ রেশিও’র ফুল ভিউ আইপিএস ডিসপ্লে ।পর্দার রেজুলেশন ৭২০ ×১৪৪০ পিক্সেল।ফোনটিতে দ্রুত গতির কার্যসম্পাদনের জন্য আছে মিডিয়াটেক এমটি ৬৬৮০ আধুনিক প্রসেসর এবং ২ জিবি র‌্যাম ও ৮ জিবি মেমোরি । স্মার্টফোনটিতে ব্যবহার করা হয়েছে কোয়াড-কোর ১.৩ গিগাহার্জ প্রসেসর । ছবি তোলার জন্য রয়েছে ৮ মেগাপিক্সেল ব্যাক ক্যামেরা এবং সেলফি তোলার জন্য রয়েছে ৮ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা । সেলফি ক্যামেরা এবং অন্য সব ফিচারের সাথে এস ১১প্রো স্মার্টফোনটিতে রয়েছে ২ জিবি র‌্যাম, যা গেমিং এর জন্য ব্যবহারকারীকে দিবে দারুণ এক অভিজ্ঞতা। ফোনটি রোজ গোল্ড, শ্যাম্পেইন গোল্ড এবং মিডনাইট ব্লাক তিনটি ভিন্ন ভিন্ন রঙে পাওয়া যাচ্ছে। এছাড়াও ডিভাইসটিতে ব্যবহৃত হয়েছে ২ হাজার ৪০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যটারি। ফোনটিতে আরও রয়েছে ফেজ আইডি, ফিঙ্গার পিন্ট এবং ওয়ান হ্যান্ড মোড।

স্মার্টফোনটির মূল্য নির্ধারণ করা হয়েছে ৭ হাজার ৭৯০ টাকা। Itel S11 Pro

আইটেল এ৫২

অ্যান্ড্রয়েড অরিও ৮.১ গো ভার্সনে চালিত আইটেল এ৫২ স্মার্টফোনে রয়েছে ৫ দশমিক ৫ ইঞ্চি ১৮:৯ রেশিও’র ফুল ভিউ আইপিএস ডিসপ্লে । পর্দার রেজুলেশন ৭২০ ×১৪৪০ পিক্সেল। ফোনটিতে দ্রুত গতির কার্যসম্পাদনের জন্য আছে মিডিয়াটেক এমটি ৬৭৩৭ আধুনিক প্রসেসর । আরও রয়েছে ১ জিবি র‌্যাম ও ৮ জিবি মেমোরি । মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে ৩২ জিবি পর্যন্ত বাড়িয়ে নেয়া যাবে। স্মার্টফোনটিতে ব্যবহার করা হয়েছে কোয়াড-কোর ১.৩ গিগাহার্জ প্রসেসর । ছবি তোলার জন্য রয়েছে ৫মেগাপিক্সেল ব্যাক ক্যামেরা এবং সেলফি তোলার জন্য রয়েছে ৫ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা । ফোনটি শ্যাম্পেইন গোল্ড, ডিপব্লু এবং মিডনাইট ব্লাক তিনটি ভিন্ন ভিন্ন রঙে পাওয়া যাচ্ছে। ফোনটিতে আরও রয়েছে ফেজ আইডি এবং ওয়ান হ্যান্ড মোড । এছাড়াও ডিভাইসটিতে ব্যবহৃত হয়েছে ২ হাজার ৪০০ মিলিঅ্যাম্পিয়ারের শক্তিশালী ব্যটারি।

স্মার্টফোনটির মূল্য নির্ধারণ করা হয়েছে ৬ হাজার ১৯০ টাকা। Itel A52

আইটেল পি৩২

অ্যান্ড্রয়েড অরিও ৮.১ গো ভার্সনে চালিত আইটেল পি৩২ স্মার্টফোনে রয়েছে ৫ দশমিক ৫ ইঞ্চি ১৮:৯ রেশিও’র ফুল ভিউ আইপিএস ডিসপ্লে । পর্দার রেজুলেশন ৭২০ ×১৪৪০ পিক্সেল। ফোনটিতে দ্রুত গতির কার্যসম্পাদনের জন্য আছে মিডিয়াটেক এমটি ৬৭৩৭ আধুনিক প্রসেসর । আরও রয়েছে ১ জিবি র‌্যাম ও ৮ জিবি মেমোরি । মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে ৩২ জিবি পর্যন্ত বাড়িয়ে নেয়া যাবে। স্মার্টফোনটিতে ব্যবহার করা হয়েছে কোয়াড-কোর ১.৩ গিগাহার্জ প্রসেসর । ছবি তোলার জন্য রয়েছে ৫ ও ০.৩ মেগাপিক্সেল ডুয়েল ব্যাক ক্যামেরা এবং সেলফি তোলার জন্য রয়েছে ৫ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা । ফোনটি শ্যাম্পেইন গোল্ড, আইস ব্লু এবং সিটি ব্লু তিনটি ভিন্ন ভিন্ন রঙে পাওয়া যাচ্ছে। ফোনটিতে আরও রয়েছে ফেজ আইডি ও ফিঙ্গার পিন্ট এবং ওয়ান হ্যান্ড মোড । এছাড়াও ডিভাইসটিতে ব্যবহৃত হয়েছে ৪ হাজার মিলিঅ্যাম্পিয়ারের শক্তিশালী ব্যটারি।

স্মার্টফোনটির মূল্য নির্ধারণ করা হয়েছে ৬ হাজার ৯৯০ টাকা। Itel P32

আইটেল এস১১এক্স

অ্যান্ড্রয়েড অরিও ৮.১ গো ভার্সনে চালিত আইটেল এস১১এক্স স্মার্টফোনে রয়েছে ৫ দশমিক ৫ ইঞ্চি ১৮:৯ রেশিও’র ফুল ভিউ আইপিএস ডিসপ্লে । পর্দার রেজুলেশন ৭২০ ×১৪৪০ পিক্সেল। ফোনটিতে দ্রুত গতির কার্যসম্পাদনের জন্য আছে মিডিয়াটেক আধুনিক প্রসেসর । আরও রয়েছে ১ জিবি র‌্যাম ও ৮ জিবি মেমোরি । মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে ৩২ জিবি পর্যন্ত বাড়িয়ে নেয়া যাবে। স্মার্টফোনটিতে ব্যবহার করা হয়েছে কোয়াড-কোর ১.৩ গিগাহার্জ প্রসেসর । ছবি তোলার জন্য রয়েছে ৫ মেগাপিক্সেল অটোফোকাস এর সাথে এলইডি ফ্লাস ব্যাক ক্যামেরা এবং সেলফি তোলার জন্য রয়েছে ৫ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা । ফোনটি গোল্ড, ব্লাক এবং হোয়াইট তিনটি ভিন্ন ভিন্ন রঙে পাওয়া যাচ্ছে। ফোনটিতে আরও রয়েছে ফিঙ্গার পিন্ট সেন্সর এ এফএম রেডিও । এছাড়াও ডিভাইসটিতে ব্যবহৃত হয়েছে ২ হাজার ৪০০ মিলিঅ্যাম্পিয়ারের শক্তিশালী ব্যটারি।

স্মার্টফোনটির মূল্য নির্ধারণ করা হয়েছে ৬ হাজার ৪৯০ টাকা। Itel S11X

Comments

joy(Guest)

joy(Guest) 05:05pm 19 Aug

itel 4g s42 paya jaba bangladesh a.......tahola 01926050342 number a call dea all details janan....

Harun(Guest)

Harun(Guest) 08:40pm 25 Nov

আইটেল ফোন সার্ভিস কেমন দিবে?

Jahidul(Guest)

Jahidul(Guest) 11:42pm 25 Sep

Comment