কম দামি ফোন আনছে ভিভো

View: 518

কম দামি ফোন আনছে ভিভো

24 Aug, 2020    0


সাশ্রয়ী দামের নতুন দুইটি ফোন আনছে চীনের ভিভো। এগুলো হলো ভিভো ওয়াই ২০ এবং ওয়াই ২০ আই। এই ফোন দুটির সম্পূর্ণ স্পেসিফিকেশন সম্প্রতি ফাঁস হয়েছে। জনপ্রিয় টিপ্সটার মুকুল শর্মা ভিভো ওয়াই ২০ ও ভিভো ওয়াই ২০ আই ফোন দুটি স্পেসিফিকেশন সামনে এনেছে।

মুকুল শর্মার রিপোর্ট অনুযায়ী, ভিভো ওয়াই ২০ ও ভিভো ওয়াই ২০ আই ফোনে ৬.৫১ ইঞ্চি হ্যালো ফুল ভিউ ডিসপ্লে (ডিউ ড্রপ নচ) থাকবে। যদিও এর রেজুলেশন সম্পর্কে কিছু জানা যায়নি। তবে আমরা আশা করতে পারি যে, এতে এলসিডি স্ক্রিন সহ এইচডি প্লাস রেজুলেশন থাকবে। এছাড়াও এই ফোন দুটিতে থাকবে ১.৮ গিগাহার্টজ ক্লক স্পিড সহ স্ন্যাপড্রাগন ৪৬০ প্রসেসর। ভিভো ওয়াই ২০ ফোনে থাকবে ৪ জিবি র‌্যাম এবং ওয়াই ২০ আই ফোনে থাকবে ৩ জিবি র‌্যাম। এছাড়াও এই দুই ফোনে থাকবে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। যেগুলো হল ১৩ মেগাপিক্সেল ওয়াইড এঙ্গেল ক্যামেরা, ২ মেগাপিক্সেল ম্যাক্রো ক্যামেরা ও ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। ক্যামেরা সেটআপটি একটি আয়তক্ষেত্রাকার মডিউলে উল্লম্বভাবে সারিবদ্ধ থাকবে। সেলফি ও ভিডিও কলের জন্য এতে থাকবে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

এছাড়াও এই দুই ফোনের অন্যান্য স্পেসিফিকেশনের কথা বললে, ফোনগুলো অ্যান্ড্রয়েড ১০ বেসড ফানটাচ ওএস ১০.৫ সিস্টেমে চলবে। এতে ৫,০০০ এমএএইচ ব্যাটারি থাকবে। আবার ভিভো ওয়াই২০ আসবে ২০ ওয়াট ফাস্ট চার্জিংয়ের সাথে এবং ওয়াই২০ আই সাধারণ চার্জিংয়ের (১০ ওয়াট) সাথে আসবে। এছাড়াও এই দুই বাজেট ফোনের পাশে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর থাকবে। ওয়াই ২০ ফোনটি আসবে ডন হোয়াইট এবং অবিসিডিয়ান ব্ল্যাক কালারের সাথে। আবার নেবুলা ব্লু কালারে আসবে ওয়াই২০ আই।

Comments