কম দামের স্মার্টফোন আনল টেকনো

View: 87

কম দামের স্মার্টফোন আনল টেকনো

02 Sep, 2020    0


কম দামের একটি স্মার্টফোন আনল টেকনো। মডেল টেকনো স্পার্ক গো ২০২০। কিছুদিন আগেই এই ফোনকে গুগল প্লে কনসোল এ দেখা গিয়েছিল। এটি একটি এন্ট্রি লেভেল স্মার্টফোন।

 

টেকনো স্পার্ক গো ২০২০ ফোনের বিশেষ বিশেষ ফিচারের কথা বললে, এতে পাবেন মিডিয়াটেক হেলিও এ২০ প্রসেসর, ৫০০০ এমএএইচ ব্যাটারি ও ওয়াটারড্রপ স্টাইল নচ ডিসপ্লে। আসুন ফোনটির দাম ও স্পেসিফিকেশন জেনে নিই।

টেকনো স্পার্ক গো ২০২০ একটি স্টোরেজ ভ্যারিয়েন্টের সাথে লঞ্চ হয়েছে। এর ২ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজের দাম ভারতে ৬,৪৯৯ রুপি। ফোনটি আইস জাদিট এবং অ্যাকোয়া ব্লু কালারে পাওয়া যাবে।

 

টেকনো স্পার্ক গো ২০২০ ফোনে আছে ৬.৫২ ইঞ্চি এইচডি প্লাস ডিসপ্লে। এই ডিসপ্লের পিক্সেল রেজুলেশন ৭২০x১৬০০ এবং আসপেক্ট রেশিও ২০:৯। এই ডিসপ্লের ডিজাইন ওয়াটার ড্রপ নচ। ফোনটিতে পাবেন মিডিয়াটেক হেলিও এ২০ প্রসেসর। সাথে ২ জিবি ২ জিবি র‌্যাম ও ৩২ জিবি ইন্টারনাল স্টোরেজ দেওয়া হয়েছে। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ বাড়ানো যাবে।

ফটোগ্রাফির জন্য টেকনো স্পার্ক গো ২০২০ ফোনে আছে ডুয়েল রিয়ার ক্যামেরা। যার প্রাইমারি ক্যামেরা ১৩ মেগাপিক্সেল এবং সেকেন্ডারি ক্যামেরায় দেয়া হয়েছে এআই লেন্স।

প্রাইমারি ক্যামেরার অ্যাপারচার এফ/১.৮। ক্যামেরার সাথে ডুয়েল এলইডি ফ্ল্যাশ দেওয়া হয়েছে। আবার ভিডিও কল ও সেলফির জন্য এতে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা উপলব্ধ। ফোনটির পিছনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দেওয়া হয়েছে। এই ফোনে ৫,০০০ এমএএইচ এর বড় ব্যাটারি রয়েছে। এই ব্যাটারি ২৪ ঘণ্টা কলিং ও ৩৬ দিন স্ট্যান্ডবাই দেবে। চার্জিংয়ের জন্য এখানে মাইক্রো ইউএসবি পোর্ট আছে।

ফোনটি অ্যানড্রয়েড গো এডিশনে চলবে।

Comments