কম দামে শক্তিশালী ব্যাটারির ফোন

View: 307

কম দামে শক্তিশালী ব্যাটারির ফোন

07 Aug, 2020    1


আপনি যদি ১২ হাজার টাকার কমে কোনো পাওয়ারফুল ব্যাটারির ফোন খোঁজ করেন, তাহলে আপনার পছন্দের তালিকায় অবশ্যই থাকা উচিত টেকনো স্পার্ক টু। কেননা, এই ফোনে আছে ৬,০০০ এমএএইচ ব্যাটারি। এই ফোনে পাবেন কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ।

এই ফোনের ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের দাম ভারতে ১০ হাজার। বাংলাদেশে এর দাম পড়বে ১২-১৩ হাজার টাকার মধ্যে।

ফোনটি আইস জাদাইট এবং মিস্টি গ্রে কালারে পাওয়া যাবে।

টেকনো স্পার্ক পাওয়ার ২ ফোনে ৭ ইঞ্চি এইচডি প্লাস আইপিএস ডিসপ্লে দেওয়া হয়েছে। এই ডিসপ্লের রেজুলেশন ১৬৪০x৭২০ পিক্সেল এবং আসপেক্ট রেশিও ২০.৫:৯। এই ফোনের ডিসপ্লে ডিজাইন ওয়াটারড্রপ নচ। ফোনটি মিডিয়াটেক হেলিও পি ২২ প্রসেসরের সাথে এসেছে। এছাড়াও এতে পাবেন ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ বাড়ানো যাবে।

ক্যামেরার কথা বললে নতুন এই ফোনের পিছনে কোয়াড রিয়ার ক্যামেরা। যার প্রাইমারি ক্যামেরা ১৬ মেগাপিক্সেল। এছাড়াও আছে ৫ মেগাপিক্সেল ওয়াইড অ্যাঙ্গেল লেন্স, ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর ও এআই লেন্স। সেলফির জন্য ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে। ক্যামেরায় বোকেহ এফেক্ট, এআর মোড, গুগল লেন্স, এআই বিউটি, প্যানোরামা এর মত ফিচার উপলব্ধ। সিকিউরিটির জন্য এই ফোনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপলব্ধ।

এতে ১৮ ওয়াট ফাস্ট চার্জিংয়ের সাথে ৬,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। কোম্পানি দাবি করেছে ফুল চার্জে এই ফোনের ব্যাটারি চারদিন ব্যাকআপ দেবে। এই ফোনটি ১০ মিনিট চার্জ করলে ৩ ঘন্টা চালানো যাবে।

Comments

Shahin(Guest)

Shahin(Guest) 10:32pm 07 Aug

How can iget this phone