কম দামে স্যামসাংয়ের সেরা ফোন

View: 185

কম দামে স্যামসাংয়ের সেরা ফোন

16 Jun, 2020    0


কম দামে স্যামসাংয়ের সেরা ফোন বাজারে এলো। মডেল গ্যালাক্সি এ২১ এস। সম্প্রতি ফোনটি আন্তর্জাতিক বাজারে এসেছে। এই ফোনে থাকছে অ্যানড্রয়েড টেন অপারেটিং সিস্টেম। ফোনের ভিতরে থাকছে এক্সিনোস ৮৫০ চিপসেট।

তিন ধরনের ইন্টারন্যাল স্টোরেজ ভেরিয়েন্টে ফোন পাওয়া যাবে। এগুলো হলো- ৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি রম। ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি ইন্টারন্যাল স্টোরেজ এবং ৬ জিবি র‌্যাম ও ৬৪ জিবি ইন্টারন্যাল স্টোরেজ। ডিভাইসটিতে রয়েছে কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ। ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর + ৮ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড সেন্সর + ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স + ২ মেগাপিক্সেল ডেপ্ত সেন্সর। সেলফি তোলার জন্য এই ফোনে থাকছে ১৩ মেগাপিক্সেল ক্যামেরা। ব্যাকআপের জন্য স্মার্টফোনে রয়েছে ৫,০০০ এমএএইচের নন রিমুভেবল ফাস্ট চার্জিং ব্যাটারি। কানেক্টিভিটির জন্য এই ফোনে রয়েছে একটি ৩.৫ মিমি অডিও জ্যাক, ডুয়াল-ব্যান্ড ওয়াই-ফাই, ব্লুটুথ ভি ৫.০ আর জিপিএস-এর সুবিধা।

 

চারটি রঙে পাওয়া যাবে এই ফোন। কালো, নীল, লাল ও সাদা। মার্কিন যুক্তরাষ্ট্রে এই ফোনের যে মূল্য ধার্য করা হয়েছিল সেই অনুযায়ী ভারতীয় মুদ্রায় স্যামসাং গ্যালাক্সি এ২১এস। ফোনটির দাম ১৮ হাজার টাকার মধ্যে।

Comments