কার্ভড ডিসপ্লে এবং ই সিম সাপোর্ট সহ নতুন স্মার্টওয়াচ নিয়ে এল oppo

View: 168

কার্ভড ডিসপ্লে এবং ই সিম সাপোর্ট সহ নতুন স্মার্টওয়াচ নিয়ে এল Oppo

07 Mar, 2020    0


অবশেষে বাজারে এলো Oppo -র প্রথম স্মার্টওয়াচ। শুক্রবার রিলিজ হয়েছে Oppo Watch। Apple Watch থেকে অনুপ্রাণিত নতুন স্মার্টওয়াচের ডিজাইন। 41 মিমি ও 46 মিমি সাইজে পাওয়া যাবে Oppo Watch। এই ফোনে ColorOS এর কাস্টম ভার্সন চলবে। এই ফোনে রয়েছে AMOLED ডিসপ্লে ও ফাস্ট চার্জিং সাপোর্ট। ওয়াটার রেসিস্ট্যান্ট এই স্মার্টওয়াচে ই-সিম সাপোর্ট থাকছে।

Oppo Watch -এর দাম

Oppo Watch -এর দাম 1,499 ইউয়ান। কালো সোনালি ও রুপালি রঙে এই স্মার্টওয়াচ পাওয়া যাবে। 46 মিমি ভেরিয়েন্টে এই স্মার্টওয়াচের দাম 1,999 ইউয়ান। 

Oppo Watch স্পেসিফিকেশন

এই স্মার্টওয়াচে একটি অ্যামোলেড ডিসপ্লের সঙ্গেই ঘড়ির পাশে দুটি বাটন থাকবে। 41 মিমি ভেরিয়েন্টে 1.6 ইঞ্চি ডিসপ্লে রয়েছে। অন্যদিকে 46 ইঞ্চি মডেলে রয়েছে 1.91 ইঞ্চি ডিসপ্লে। এই স্মার্টওয়াচে ColorOS স্কিন চলবে। Wear OS এর উপরে এই স্কিন ডিজাইন করেছে চিনের কোম্পানিটি। এই মুহূর্তে শুধুমাত্র Android ডিভাইসের সঙ্গে এই স্মার্টওয়াচ কানেক্ট করা যাবে। Oppo Watch এর ভিতরে রয়েছে একটি Qualcomm Snapdragon Wear 2500 চিপসেট। সঙ্গে রয়েছে Apollo কো-প্রসেসর। নতুন স্মার্টওয়াচে 24 ঘণ্টা হার্ট রেট মনিটরিং করা যাবে। Oppo Watch -এ থাকছে ই-সিম সাপোর্ট। 41 মিমি মডেলে রয়েছে 300 mAh ব্যাটারি। অন্যদিকে 46 মিমি মডেলে রয়েছে 430 mAh ব্যাটারি। সঙ্গে থাকছে ফাস্ট চার্জ সাপোর্ট।

Comments