ক্রেডিট কার্ড ছাড়াই কিস্তিতে স্মার্টফোন কিনতে পারবেন তরুণরা

View: 654

ক্রেডিট কার্ড ছাড়াই কিস্তিতে স্মার্টফোন কিনতে পারবেন তরুণরা

13 Oct, 2019    2


প্রযুক্তি বাজারের মধ্যে তরুণদের বেশি ভিড় স্মার্টফোনের শো-রুমে। যুগের সঙ্গে তাল মিলিয়ে সবাই যে যার পছন্দের ব্র্যান্ডের সেরা স্মার্টফোনটি খুঁজে নিচ্ছেন। আবার অর্থ সঙ্কটের কারণে অনেকের তা সম্ভব হয়ে ওঠেনা। তাদের জন্য দারুণ খবর দিল স্যামসাং। কোনো ডাউন পেমেন্ট ছাড়াই বছরব্যাপী কিস্তিতে স্মার্টফোন কেনার সুযোগ পাচ্ছেন তরুণরা।

বাংলাদেশে সংযোজনের এক বছর উপলক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে এই ঘোষণা দেন ফেয়ার গ্রুপের চেয়ারম্যান রুহুল আলম আল মাহবুব। জানা গেছে, স্যামসাং এর নির্দিষ্ট কিছু স্মার্টফোন ও ফ্ল্যাগশিপ ৩ মাস ও ৬ মাসের সহজ কিস্তিতে কিনতে পারবেন গ্রাহকরা।

আয়োজকরা জানিয়েছেন, বিশ্বে কোথাও স্যামসাং এই ধরনের সুযোগ না দিলেও বাংলাদেশে অনুমোদন দিয়েছে। ক্রেডিট কার্ড ছাড়াই নির্দিষ্ট নিয়মকানুন মেনে এই সুবিধা পাওয়া যাবে শিগগিরিই। প্রাথমিক অবস্থায় শুধুমাত্র ঢাকা শহরের ভেতরে নির্দিষ্ট কিছু ক্যাটেগরিতে এই সেবা প্রদান করা হলেও এরপর সারাদেশের জেলা শহরগুলোতে এই সুবিধা পাওয়া যাবে।ফেয়ার গ্রুপের চেয়ারম্যান রুহুল আলম আল মাহবুব বলেন, বর্তমানে বাজারে যে স্যামসাং স্মার্টফোন পাওয়া যায় তার ৯০ থেকে ৯৫ ভাগই দেশে উৎপাদিত। গত এক বছরে দেশের কারখানায় ১৫ লাখ সেট উৎপাদন হয়েছে। কিছুদিনের মধ্যে ফ্লাগশিট ও নোট সিরিজ এখানে উৎপাদিত হতে যাচ্ছে। ট্যাব তৈরিরও উদ্যোগ নেয়া হয়েছে। আগামী বছরই এগুলো বাজারে পাওয়া যাবে।

Comments

zahid(Guest)

zahid(Guest) 06:25pm 13 Oct

thank u SAMSUNG.

Manik Sharder(Guest)

Manik Sharder(Guest) 06:37pm 15 Oct

I want to buy a Sumsung a30 mobile