গ্যালাক্সি এম৩১ ফোনের নতুন ভার্সন আনল স্যামসাং

View: 141

গ্যালাক্সি এম৩১ ফোনের নতুন ভার্সন আনল স্যামসাং

01 Jul, 2020    0


দেশের বাজারে গ্যালাক্সি এম৩১ ডিভাইসের (৮জিবি র‌্যাম+১২৮জিবি ইন্টারনাল স্টোরেজ) নতুন আরেকটি সংস্করণ উন্মোচন করেছে স্যামসাং বাংলাদেশ। চলতি বছরের মে মাসে ব্র্যান্ডটি এ ডিভাইসের আগের সংস্করণ (৬জিবি র‌্যাম+৬৪জিবি ইন্টারনাল স্টোরেজ) বাজারে অবমুক্ত করে। শক্তিশালী ব্যাটারির নতুন এ ডিভাইসটির মূল্য নির্ধারণ করা হয়েছে ২৭ হাজার ৯৯৯ টাকা।

 

বাজারে অবমুক্ত হওয়ার পর স্যামসাং গ্যালাক্সি এম৩১ ডিভাইসের পূর্ববর্তী সংস্করণটি ক্রেতাদের মাঝে ইতিবাচক সাড়া ফেলে। আর এ জনপ্রিয়তার ধারাবাহিকতায় দেশের বাজারে স্যামসাং বাংলাদেশ গ্যালাক্সি এম৩১ ডিভাইসটির নতুন সংস্করণ নিয়ে এসেছে।

৮ জিবি র‌্যামের গ্যালাক্সি এম৩১ ডিভাইসটিতে আগের সংস্করণের অনুরূপ স্পেসিফিকেশনই আছে। তবে, আগের ও নতুন সংস্করণে র‌্যাম ও রমের ক্ষেত্রে তফাৎ রয়েছে। অ্যান্ড্রয়েড ১০ চালিত এ স্মার্ট ডিভাইসটিতে দ্রুতগতির পারফরমেন্সের জন্য রয়েছে ওয়ান ইউআই ইন্টারফেসের ওয়ান ইউআই ২.০। ডিভাইসটিতে রয়েছে ৬.৪ ইঞ্চি ফুল-এইচডি+ ইনফিনিটি-ইউ ডিসপ্লে। অক্টা-কোর এক্সিনোস ৯৬১১ এসওসি ভিত্তিক ডিভাইসটি রয়েছে ৮জিবি র‌্যাম।

 

কোয়াড রিয়ার ক্যামেরার এ ডিভাইসটির পেছনে ৬৪ মেগাপিক্সেলের মেইন ক্যামেরাসহ আরও তিনটি ক্যামেরা রয়েছে। ডিভাইসটিতে রয়েছে ৮ মেগাপিক্সেলের সেকেন্ডারি আল্ট্রা ওয়াইড লেন্স যার ফিল্ড অব ভিউ (এফওভি) সক্ষমতা ১২৩ ডিগ্রি। এর পাশাপাশি, স্মার্টফোনটিতে রয়েছে ৫ মেগাপিক্সেলের ম্যাক্রো শ্যুটার সহ ৫ মেগাপিক্সেল ডেপথ ক্যামেরা। ভিডিও ধারণ বা রেকর্ডি এবং সেলফি তোলার জন্য ডিভাইসটির সামনে রয়েছে ইউ শেপ নচে ৩২ মেগাপিক্সেল ক্যামেরা।

নতুন এ ডিভাইসটিতে ইউজিএস২.১ এর ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ আছে এবং এ স্টোরেজ মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে বৃদ্ধি করা যাবে। ৬,০০০ মিলিঅ্যাম্পিয়ারের শক্তিশালী ব্যাটারির এ ফোনটি দ্রুতগতিতে চার্জের জন্য রয়েছে টাইপ সি ক্যাটাগরির ১৫ ওয়াটের ফাস্ট চার্জিং। এবং ডিভাইসটির পেছনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর রয়েছে। গ্যালাক্সি এম৩১ এর ৮জিবি সংস্করণের এ ডিভাইসটি গ্যালাক্সিশপবিডি.কম ও স্যামসাংয়ের সকল অফিশিয়াল আউটলেটে পাওয়া যাচ্ছে।

Comments