চালডাল ডটকমে মিলছে কাজের সুযোগ

View: 658

চালডাল ডটকমে মিলছে কাজের সুযোগ

31 Mar, 2020    2


করেনা পরিস্থিতিতে অনেকেই অনলাইনে বাজার করার দিকে ঝুঁকছেন। ফলে অর্ডারের সংখ্যা বেড়ে গেছে। আর কর্মী সংখ্যা কম। তাই সব গ্রাহককে অনটাইম সেবা নিশ্চিতের জন্য কর্মী সংখ্যা বাড়ানোর উদ্যোগ নিয়েছে অনলাইন গ্রোসারি শপ চালডাল ডটকম (www.chaldal.com)।

প্রতিষ্ঠানটির পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে সোমবার (৩০ মার্চ) এ কথা জানানো হয়েছে। চালডাল ডটকমের হেড অব গ্রোথ ওমর শরিফ ইবনে হাই বলেন, ‘করোনায় লকডাউন হওয়ায় প্রচুর অর্ডার বেড়েছে। তবে আমরা অর্ডার নিচ্ছি আমাদের ক্যাপাসিটি অনুযায়ী। যতটুকু ডেলিভারি দেওয়া সম্ভব ততটুকুই অর্ডার প্রতিদিন নেওয়া হচ্ছে। কারণ একটাই, সব ক্রেতাই যেন পণ্যগুলো দ্রুত বুঝে পায়। আর বাড়তি চাপের কথা মাথায় রেখে চালডাল ডটকমে বর্তমানে প্রচুর কর্মী বা সহযোদ্ধা দরকার। তাই নিয়োগ দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।’

তিনি বলেন, যাদের এই মুহূর্তে কাজ প্রয়োজন, চাকরি নেই বা পার্টটাইম কাজ খুঁজছেন কিংবা স্বেচ্ছাসেবক হিসেবে কাজ করতে চান তারা চালডালে সঙ্গে যোগাযোগ করতে পারেন। তথ্যের জন্য ০১৪০১১১০৭৫১, ০৯৬৪৩২১০০০৪ ও ০৯৬৪৩২১০০০৭ নম্বরে ফোন দিয়েও বিস্তারিত জানা যাবে। ওমর শরিফ ইবনে হাই বলেন, ‘হোম ডেলিভারির ওপর চাপ বাড়ায় বাইকার, সাইক্লিস্ট, ডেলিভারি এক্সিকিউটিভ ও পণ্য বাছাইকারী প্রয়োজন। যাদের বেতন দেওয়া হবে সাড়ে ১০ থেকে সাড়ে ১৬ হাজার টাকা। এছাড়াও ৩ দিন পর একদিন ছুটি এবং আকর্ষণীয় বোনাস থাকছে। আগ্রহীরা অনলাইনে আবেদনের পাশাপাশি বনশ্রীর ব্যাংক কলোনি অফিসে যোগাযোগ করতে পারেন।

Comments

sumon(Guest)

sumon(Guest) 03:22pm 15 Apr

mobiledokans.com/product/xiaomi-redmi-note-9-pro-max/

Md Mizanur(Guest)

Md Mizanur(Guest) 05:46am 17 Apr

এখন ও কি সুজগ আছে।