ট্যাবলেট ‘টিভি’ আনলো স্যামসাং

View: 818

ট্যাবলেট ‘টিভি’ আনলো স্যামসাং

26 Apr, 2019    0


১৭ ইঞ্চি ১০৮০পি পর্দার নতুন ট্যাবলেট গ্যালাক্সি ভিউ ২ উন্মোচন করেছে স্যামসাং। আর ডিভাইসটি বিক্রি করছে মোবাইল সেবাদাতা প্রতিষ্ঠান এটিঅ্যান্ডটি।

বড় পর্দার কারণে ডিভাইসটিকে ট্যাবলেট না বলে পোর্টএবল টিভি বলা যেতে পারে। আর ডিভাইসটির অপারেটিং সিস্টেম হিসেবে ব্যবহার করা হয়েছে অ্যান্ড্রয়েড খবর প্রযুক্তি সাইট ভার্জের।

বিশাল আকৃতির ট্যাবলেট উন্মোচনে এটিই স্যামসাংয়ের প্রথম প্রচেষ্টা নয়। ২০১৫ সালে প্রথম গ্যালাক্সি ভিউ আনে প্রতিষ্ঠানটি। সে সময় ডিভাইসটির দাম অতিরিক্ত বলে সমালোচনার লক্ষ্য হয়েছিল। এবার নতুন ডিভাইসেও তেমনটা হবে বলেই ধারণা করা হচ্ছে।

বিশাল পর্দার পাশাপাশি ডিভাইসটিতে ব্যবহার করা হয়েছে ১২০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি।

ডিভাইসটিতে আছে ১.৬ গিগাহার্টজ অক্টা-কোর এক্সিনস ৭৮৮৪ প্রসেসর, তিন গিগাবাইট র‍্যাম এবং ৬৪ গিগাবাইট স্টোরেজ। ডিভাইসটির সামনে পাঁচ মেগাপিক্সেল ক্যামেরা থাকলেও পেছনে কোনো ক্যামেরা রাখা হয়নি।

ধারণা করা হচ্ছে, ভিডিওর কথা মাথায় রেখেই নকশা করা হয়েছে গ্যালাক্সি ভিউ ২। কোয়াড স্পিকার সেটআপের সঙ্গে রাখা হয়েছে ডলবি অ্যাটমস সমর্থন।

নতুন এই ট্যাবলেট টিভির বাজার মূল্য বলা হয়েছে ৭৪০ মার্কিন ডলার। ২৬ এপ্রিল থেকে এটির বিক্রি শুরু হবে বলে জানানো হয়েছে।[ বিডি নিউজ ২৪ ]

ফোনটির বিস্তারিত স্পেসিফিকেশন দেখতে ভিজিট করুন - Samsung Galaxy View 2

Comments