তিন ক্যামেরার স্মার্টফোন ইউমিডিজি এ৫ প্রো

View: 1,526

তিন ক্যামেরার স্মার্টফোন ইউমিডিজি এ৫ প্রো

07 Jan, 2020    0


দেশের বাজারে এ৫ প্রো মডেলের নতুন স্মার্টফোন এনেছে চীনা মোবাইল ব্র্যান্ড ইউমিডিজি। আকর্ষণীয় নকশা ও তিন ক‍্যামেরার ফোনটিতে রয়েছে ৬ দশমিক ৩ ইঞ্চি ফুল এইচডি ওয়াটার ড্রপ ডিসপ্লে। অপারেটিং সিস্টেম হিসেবে রয়েছে অ‍্যান্ড্রয়েড ৯।

এ ৫ প্রো স্মার্টফোনটির রেজল্যুশন ২২৮০ বাই ১০৮০ পিক্সেল। এতে রয়েছে হেলিও পি২৪ সিপিইউ। ফাস্ট চার্জার সুবিধাযুক্ত ফোনটিতে রয়েছে ৪ হাজার ১৫০ মিলিঅ‍্যাম্পিয়ার ব‍্যাটারি। ৪ গিগাবাইট র‍্যাম ও ৩২ গিগাবাইট ইন্টারনাল মেমোরি সুবিধা রয়েছে এতে। চাইলে ব‍্যবহার করা যাবে মাইক্রো এসডি কার্ড। আরও রয়েছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, ফোর-জি, ব্লুটুথ, ডুয়েল সিম ব্যবহারের সুবিধা।

দেশের বাজারে ইউমিডিজির বিপণনকারী রেডগ্রিনের প্রধান নির্বাহী কর্মকর্তা ও প্রতিষ্ঠাতা এ বি এম ওবায়দুল্লাহ বলেন, নতুন বছরে নতুন স্মার্টফোনের প্রতি তরুণদের বরাবর আগ্রহ থাকে। সুন্দর নকশা, ফিঙ্গারপ্রিন্ট, ট্রিপল ক‍্যামেরার সুবিধাসহ মিডরেঞ্জ বাজেটে পাওয়া যাচ্ছে ইউমিডিজির নতুন ফোনটিতে। ছবি তোলার জন্য এর পেছনে রয়েছে ১২, ৮ ও ৫ মেগাপিক্সেল ক‍্যামেরা। এতে রয়েছে প্যানারোমা, ফেস রিকগনিশন ও রিয়েলটাইম ফিল্টার ফিচার। সেলফি ও ভিডিও চ্যাটের জন্য সামনে রয়েছে ১৬ মেগাপিক্সেল ক্যামেরা।

ইউমিডিজি এ৫ প্রো ফোনটির দাম ১১ হাজার ৯৯৯ টাকা। অনলাইন প্ল্যাটফর্ম দারাজ থেকে কিনলে ৭০০ টাকা ছাড় পাওয়া যাবে।

Comments