দেশের বাজারে অপো রেনো

View: 611

দেশের বাজারে অপো রেনো

14 Jun, 2019    0


দেশের বাজারে চীনা স্মার্টফোন নির্মাতা অপো রেনো সিরিজের নতুন দুটি স্মার্টফোন আনার ঘোষণা দিয়েছে। অপো রেনো এবং রেনো ১০ এক্স জুম নামের দুটি ফোনে থাকছে নচবিহীন আল্ট্রা এইচডি প্লাস প্যানারমিক ডিসপ্লে, বাঁকানো রাইজিং ক্যামেরা প্ল্যাটফর্ম ও গ্লাস ডিজাইন।

অপো কর্তৃপক্ষ জানিয়েছে, তাদের ফ্ল্যাগশিপ ডিভাইস রেনো সিরিজের রেনো ১০ এক্স জুমে রয়েছে ৭ ন্যানো-মিটার কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৫৫ চিপসেট, হাইব্রিড ১০ এক্স লস-লেস জুম প্রযুক্তি। এটি ৬ দশমিক ৬ ইঞ্চি মাপের। ৬ দশমিক ৪ ইঞ্চি মাপের অপো রেনোতে রয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭১০ চিপসেট ও ৪৮ মেগাপিক্সেল ডুয়েল ক্যামেরা সিস্টেম। দুটি ফোনেই ডিসপ্লের নিচে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর থাকছে। অপো রেনো সিরিজে অপারেটিং সিস্টেম হিসেবে থাকছে অ্যানড্রয়েড ৯ পাই এবং কালার ওএস ৬। অপো রেনোতে রয়েছে ৩৭৬৫ মিলি অ্যাম্পিয়ার ব্যাটারি এবং রেনো ১০ এক্স জুম এ রয়েছে ৪০৬৫ মিলি অ্যাম্পিয়ার ব্যাটারি।

৮ গিগাবাইট র‍্যাম এবং ১২৮ গিগাবাইট স্টোরেজের অপো রেনোর দাম ৪৯ হাজার ৯৯০ টাকা। ৮ জিবি র‍্যাম ও ২৫৬ জিবি স্টোরেজের অপো রেনো ১০ এক্স জুমের দাম ৭৯ হাজার ৯৯০ টাকা।

অপো বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক ড্যামন ইয়াং বলেন, স্মার্টফোন ব্যবহারকারীর সংখ্যার দিক থেকে বাংলাদেশ বিশ্বের অন্যতম। স্মার্টফোন ব্যবহারকারীরা ফোরজি ইন্টারনেট সেবার দিকে ঝুঁকছেন। অপো রেনো গেমিং, ফটোগ্রাফি আর ভিজ্যুয়াল অভিজ্ঞতার ক্ষেত্রে নতুন ধারার অভিজ্ঞতা দেবে।

Comments