দেশের বাজারে নকিয়া ৪.২

View: 1,294

দেশের বাজারে নকিয়া ৪.২

01 Jun, 2019    2


এইচএমডি গ্লোবাল ও দারাজ ডটকম মিলে দেশের বাজারে নিয়ে এসেছে নকিয়া ৪.২ স্মার্টফোন। ১৩ হাজার ৯৯৯ টাকা দামের এ ফোন শুধু দারাজ ডটকম থেকে কেনা যাচ্ছে।

এইচএমডি গ্লোবালের তৈরি নকিয়া ৪.২ স্মার্টফোনের ক্রেতারা এক বছরের সার্ভিস ওয়ারেন্টিসহ দারাজের ভাউচার হোল্ডাররা সর্বোচ্চ ৭০০ টাকা পর্যন্ত ছাড় পাবেন। এছাড়া ক্রেডিট কার্ডের মাধ্যমে ক্রয় করলে পাওয়া যাবে বিশেষ ডিসকাউন্ট। এক্ষেত্রে বিকাশ অ্যাকাউন্ট হোল্ডাররা পাবেন সর্বোচ্চ ৩০০ টাকা ডিসকাউন্ট এবং সিটি ব্যাংক, লংকাবাংলা ফিন্যান্স লিমিটেড, মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক, সাউথইস্ট ব্যাংকের ক্রেডিট কার্ড হোল্ডাররা পাবেন সর্বোচ্চ ২ হাজার টাকা ডিসকাউন্ট।

ডিভাইসটির বিষয়ে এইচএমডি গ্লোবালের হেড অব বিজনেস (বাংলাদেশ) ফারহান রশিদ বলেন, ঈদুল ফিতরের আগেই অনলাইন শপিং প্লাটফর্ম দারাজ ডটকমে নকিয়া ৪.২ উন্মোচন করতে পেরে আমরা খুবই আনন্দিত। যুগোপযোগী স্পেসিফিকেশনের নকিয়া ৪.২ উপহারসামগ্রী হিসেবেও দারুণ একটি ডিভাইস।

অ্যান্ড্রয়েড ৯ পাই চালিত ৫ দশমিক ৭ ইঞ্চি এইচডি নচ ডিসপ্লের ডিভাইসটিতে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৪৩৯ অক্টা-কোর প্রসেসর ব্যবহার করা হয়েছে। ৩ গিগাবাইট র্র‌্যামের ডিভাইসটিতে ৩২ গিগাবাইট অভ্যন্তরীণ স্টোরেজ সুবিধা মিলবে, যা মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে বাড়ানোর সুবিধা রয়েছে। এতে ১৩ ও ২ মেগাপিক্সেলের ডুয়াল রিয়ার এবং ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ফেসিং ক্যামেরা আছে।

Comments

Nur hossain(Guest)

Nur hossain(Guest) 08:07pm 07 Jun

Lenovo Z6 por

Nur hossain(Guest)

Nur hossain(Guest) 08:08pm 07 Jun

Lenovo Z6 pro price in bangla desh