নকিয়ার শক্তিশালী ব্যাটারির ফোন

View: 106

নকিয়ার শক্তিশালী ব্যাটারির ফোন

02 Sep, 2020    0


শক্তিশালী ব্যাটারির ফোন আনল নকিয়া। মডেল নকিয়া ৫.৩। এটি নকিয়ার স্টক অ্যানড্রয়েডের ফোন। এই ফোনের প্রধান প্রধান ফিচারেরগুলোর মধ্যে আছে ৪০০০ এমএএইচ ব্যাটারি, ডেডিকেটেড গুগল অ্যাসিস্ট্যান্ট বাটন ও কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ।

নকিয়া ৫.৩ ফোনটি দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টে লঞ্চ হয়েছে। এর ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের দাম ভারতে ১৩ হাজার ৯৯৯ রুপি। আবার ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম ১৫ হাজার ৪৯৯ রুপি।

ফোনটি সায়ান, স্যান্ড এবং চারকোল কালারে পাওয়া যাবে।

নকিয়া ৫.৩ এর ফিচারের কথা বললে এতে ৬.৫৫ ইঞ্চি এইচডি প্লাস ডিসপ্লে আছে। এই ডিসপ্লের ডিজাইন ওয়াটারড্রপ নচ। যার রেজুলেশন ১৬০০x৭২০ পিক্সেল এবং আসপেক্ট রেশিও ২০:৯। এতে ২.৫ ডি কার্ভড গ্লাস আছে। এই ফোনে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৬৫ প্রসেসর দেওয়া হয়েছে। সাথে আছে এড্রিনো ৬১০ জিপিইউ। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ ৫১২ জিবি পর্যন্ত বাড়ানো যাবে। অপারেটিং সিস্টেম হিসাবে এখানে আছে অ্যানড্রয়েড ১০ অপারেটিং সিস্টেম।

ফটোগ্রাফির জন্য এই ফোনের পিছনে কোয়াড ক্যামেরা সেটআপ আছে। যার প্রাইমারি ক্যামেরা এফ/১.৮ অ্যাপারচার সহ ১৩ মেগাপিক্সেল, এছাড়াও আছে ৫ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড ক্যামেরা, ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর ও ২ মেগাপিক্সেল ডেপথ সেন্সর।

সেলফি ও ভিডিও কলের জন্য এতে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে। আবার এতে পাবেন ১০ ওয়াট ফাস্ট চার্জিং সহ ৪,০০০ এমএএইচ ব্যাটারি। কোম্পানির দাবি এই ব্যাটারি ২ দিন ব্যাটারি ব্যাকআপ দেবে। চার্জিংয়ের জন্য এতে টাইপ সি পোর্ট আছে। আবার সিকিউরিটির জন্য ফোনের পিছনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর রয়েছে। এর ওজন ১৮৫ গ্রাম।

Comments