নতুন ফোন নিয়ে বাজারে ফিরল মাইক্রোম্যাক্স

View: 131

নতুন ফোন নিয়ে বাজারে ফিরল মাইক্রোম্যাক্স

05 Nov, 2020    0


বহু প্রতীক্ষার পর নতুন ফোন দিয়ে বাজারে ফিরল মাইক্রোম্যাক্স। প্রতিষ্ঠানটি নোট ওয়ান এবং ইন ওয়ান বি। এই দুই ফোন দিয়েই ফোনের মার্কেটে আবারও একবার জাঁকিয়ে বসার লক্ষে ভারতীয় এই স্মার্টফোন প্রস্তুতকারক সংস্থা। দুটি ফোনই বেশ সস্তার। আর তার সঙ্গেই রয়েছে অ্যাডভান্সড টেকনোলজি।     মাইক্রোম্যাক্স ইন ওয়ান বি এন্ট্রি লেভেলের স্মার্টফোনে রয়েছে হাইরেঞ্জের একাধিক ফিচার্স। 

ভারতে চীনা স্মার্টফোন প্রস্তুতকারী সংস্থাগুলোর দৌরাত্ম্য বাড়তেই বিদায় ঘণ্টা বেজে গিয়েছিল মাইক্রোম্যাক্সের। আর সেই মাইক্রোম্যাক্সেই এবার মিডরেঞ্জের দুই ফোন দিয়ে যে চীনা সংস্থাগুলোকে জোরদার টক্কর দিতে চলেছে, তা একপ্রকার পরিষ্কার। শুধু চীনা নয়, বাজারে এই মুহূর্তে আরও অনেক স্মার্টফোনই রয়েছে যাদের দাম ৭০০০ টাকার নিচে। তবে মাইক্রোম্যাক্স ইন ওয়ান বি স্মার্টফোনটি সবথেকে টক্কর দিতে পারে রেডমি ৯এ স্মার্টফোনটির সঙ্গে।     

মাইক্রোম্যাক্স ইন ওয়ান বি ফোনে রয়েছে একটি ৬.৫ ইঞ্চির ডিসপ্লে। আর তার ঠিক উপরে রয়েছে একটি নচ ড্রপ। সস্তার এই মাইক্রোম্যাক্স ফোনে রয়েছে মিডিয়াটেক হেলিও জি৩৫ প্রসেসর। ফোনটিতে ২ জিবি র‌্যাম দেয়া হয়েছে। স্টোরেজ ৩২ জিবি।

Comments