নতুন স্মার্টফোন আনল স্যামসাং

View: 1,571

নতুন স্মার্টফোন আনল স্যামসাং

21 Mar, 2019    0


দেশের বাজারে ‘গ্যালাক্সি এ’ সিরিজে নতুন দুই মডেলের স্মার্টফোন আনল স্যামসাং বাংলাদেশ। যাঁরা সোশ্যাল মিডিয়ায় সরাসরি সম্প্রচারে আগ্রহী, তাঁদের লক্ষ্য করে গ্যালাক্সি এ৫০ ও এ৩০ ফোনটি বাজারে ছাড়ার কথা বলছে প্রতিষ্ঠানটি।

স্যামসাং কর্তৃপক্ষ জানিয়েছে, ‘রেডি, অ্যাকশন’ ট্যাগলাইনের গ্যালাক্সি এ৫০ স্মার্টফোনটিতে সুপার অ্যামোলেড ইনফিনিটি-ইউ ৬.৪ ইঞ্চির ফুলএইচডি প্লাস ডিসপ্লে ব্যবহার করা হয়েছে। ২৫ মেগাপিক্সেল (লো-লাইট), ৮ মেগাপিক্সেল (আলট্রা-ওয়াইড), ৫ মেগাপিক্সেল (লাইভ ফোকাস) লেন্সের সমন্বয়ে ট্রিপল ক্যামেরা সেটআপ রয়েছে। ডিভাইসটির ক্যামেরা দিয়ে ১২৩ ডিগ্রি আলট্রা-ওয়াইড ভিডিও সুবিধা উপভোগ করতে পারবেন ব্যবহারকারীরা। গ্যালাক্সি এ৫০ ডিভাইস দিয়ে ২৪০ ফ্রেম পার সেকেন্ডে (এফপিএস) স্লো-মো ভিডিও তৈরি করা যাবে। ডিভাইসটিতে রয়েছে অনস্ক্রিন ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

গ্যালাক্সি এ৩০ স্মার্টফোনটির পেছনে ১৬ মেগাপিক্সেল (লো-লাইট) ও ৫ মেগাপিক্সেল (আলট্রা-ওয়াইড) সমৃদ্ধ ডুয়েল লেন্সের ক্যামেরা ও সামনে ১৬ মেগাপিক্সেলের ক্যামেরা রয়েছে। গ্যালাক্সি এ৫০-এর মতোই ডিভাইসটিতে আছে সুপার অ্যামোলেড ইনফিনিটি-ইউ ৬.৪ ইঞ্চির ফুলএইচডি প্লাস ডিসপ্লে, চার হাজার মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি, ১৫ ওয়াটের ফাস্ট চার্জিং এবং টাইপ-সি পোর্ট।

স্যামসাং বাংলাদেশের মোবাইল বিভাগের প্রধান মো. মূয়ীদুর রহমান বলেন, ‘নতুন যুগের সঙ্গে তাল মিলিয়ে চলার সূত্র ধরে দেশের বাজারে গ্যালাক্সি এ সিরিজের নতুন দুটি ডিভাইস নিয়ে এসেছি আমরা। স্যামসাং সব সময় চেষ্টা করে ক্রেতাদের মূল চাহিদা পূরণের। দেশের সব স্যামসাং স্টোরে ও অনুমোদিত অন্যান্য মোবাইল আউটলেটগুলোয় গ্যালাক্সি এ৫০ কেনা যাবে। এর দাম ২৬ হাজার ৯৯০ টাকা। অনলাইন প্ল্যাটফর্ম পিকাবু ডটকমে ছয় মাসের কিস্তি–সুবিধা থাকবে। গ্যালাক্সি এ৩০ ডিভাইসটির দাম ২২ হাজার ৯৯০ টাকা।

 

Samsung Galaxy A30

Samsung Galaxy A50

Source: Prothomalo

Comments