পপ আপ সেলফি ক্যামেরা নিয়ে আসছে real me এর পরবর্তী ফোন

View: 486

পপ আপ সেলফি ক্যামেরা নিয়ে আসছে Real Me এর পরবর্তী ফোন

13 May, 2019    0


15 মে চিনে লঞ্চ হবে Realme X। একাধিক রিপোর্টে এই ফোনে পপ-আপ সেলফি ক্যামেরা থাকার কঝবর পাওয়া গিয়েছিল। এবার Realme X ফোনে পপ-আপ সেলফি ক্যামেরা থাকার খবর নিশ্চিত করল চিনের কোম্পানিটি। এতদিন শুধুমাত্র ভারতে Realme ফোন পাওয়া গেলেও Realme X এর হাত ধরে চিনে প্রবেশ করছে এই ব্র্যান্ড।

নতুন ফোন লঞ্চের আগে টিজার প্রকাশ করেছে Realme X। এই টিজারে Realme X ফোনে পপ-আপ সেলফি ক্যামেরার সাথেই ডিসপ্লের নীচে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার থাকার খবর পাওয়া গিয়েছে। এই ফোনে পপ-আপ সেলফি ক্যামেরা থাকার জন্য ডিসপ্লের উপরে কোন নচ থাক্লছে না। ফলে Realme X ফোনে 91.2 শতাংশ স্ক্রিন টু বডি রেশিও পাওয়া যাবে।

সম্প্রতি TENNA আর Geekbench ওয়েবসাইটে এই ফোনের স্পেসিফিকেশন সামনে এসেছিল। নতুন Realme ফোনে Android Pie অপারেটিং সিস্টেমের উপরে চলবে কোম্পানির ColorOS স্কিন। Geekbech ওয়েবসাইটে Snapdragon 710 চিপসেটের সাথে থাকছে 8GB RAM।

সম্প্রতি ভারতে লঞ্চ হওয়া Realme 3 Pro ফোনেও Snapdragon 710 চিপসেট ব্যবহার হয়েছিল। এবার Geekbench ওয়েবসাইটে Realme X ফোনেও একই চিপসেট দেখা গেল। যদিও সম্প্রতি এক রিপোর্টে জানা গিয়েছিল Realme X ফোনে Snapdragon 730 চিপসেট আর 8GB RAM থাকবে। 4GB RAM আর 8GB RAM ভেরিয়েন্টে পাওয়া যাবে এই ফোন।

 

 

Realme X ছাড়াও 15 মে লঞ্চ হবে Realme X Youth Edition। একাধিক রিপোর্টে জানা গিয়েছে ভারতে লঞ্চ হওয়া Realme 3 Pro ফোনের নাম বদলে চিনে লঞ্চ হবে Realme X Youth Edition। এই ফোনের ভিতরেও থাকবে Snapdragon 710 চিপসেট। তবে Realme X  ফোনে পপ-আপ সেলফি ক্যামেরা থাকলেও Realme X Youth Edition এ থাকবে ছোট ওয়াটার ড্রপ নচ ডিসপ্লে।

Comments