ফোল্ডেবেল ডিসপ্লে সহ ফিরছে আইকনিক motorola razr

View: 366

ফোল্ডেবেল ডিসপ্লে সহ ফিরছে আইকনিক Motorola Razr

01 Oct, 2019    0


অনেক দিন ধরেই ফোল্ডেবেল ডিসপ্লের স্মার্টফোন তৈরি করছে Motorola। Motorola Razr নামে লঞ্চ হতে পারে কোম্পানির প্রথম স্মার্টফোন। পুরনো Motorola  Razr এর মতোই ভার্টিকাল ফ্লিপ ডিজাইনে লঞ্চ হবে এই স্মার্টফোন। সম্প্রতি এক রিপোর্টে জানানো হয়েছে চলতি বছর শেষে লঞ্চ হবে ফোল্ডেবেল ডিসপ্লের Razr। এছাড়াও Motorola One Macro নামে একটি নতুন ফোন সামনে এসেছে। জানা গিয়েছে এই ফোনের সম্ভাব্য দাম, ফিচার আর স্পেসিফিকেশন।

Cnet এ প্রকাশিত এক রিপোর্টে জানানো হয়েছে 2019 সালের শেষে লঞ্চ হবে নতুন Motorola Razr। রিপোর্টে জানানো হয়েছে চলতি বছরে নতুন Razr লঞ্চ হলেও 2020 সালে এই ফোল্ডেবেল ফোন বিক্রি শুরু করবে Motorola। এই মুহুর্তে অন্য দুই ফোল্ডেবেল স্মার্টফোন Huawei Mate X আর Samsung Galaxy Fold লঞ্চ হওয়ার পরে বাজারে কেমন সাড়া ফেলে দেখে নিয়ে ফোল্ডেবেল স্মার্টফোন দুনিয়ায় নামতে চাইছে Motorola।

 

 

2019 সালের ডিসেম্বর মাসে অথবা 2020 সালের জানুয়ারি মাসে 1,500 ইউরো (প্রায় 1,19,000 টাকা) দামে লঞ্চ হতে পারে নতুন ফোল্ডেবেল Motorola Razr।অন্যদিকে সম্প্রতি Motorola One Macro ফোনের স্পেসিফিকেশন সামনে এসেছে। এই ফোনের ট্রিপল ক্যামেরা থাকবে। এই ক্যামেরায় একটি 13 মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর। সাথে থাকছে 2 মেগাপিক্সেল ম্যাক্রো ক্যামেরা আর একটি 2 মেগাপিক্সেল ডেপ্ত সেন্সর। সৌদি আরবে এই ফোনের দাম 899 সৌদি রিয়াল (প্রায় 16,900 টাকা)। কবে Motorola One Macro লঞ্চ হবে জানা যায়নি।

Comments