বাজারে আসছে রিয়েলমি সি১১ এবং রিয়েলমি ৬ সাথে থাকছে রিয়েলমি ওয়াচ

View: 151

বাজারে আসছে রিয়েলমি সি১১ এবং রিয়েলমি ৬ সাথে থাকছে রিয়েলমি ওয়াচ

20 Jul, 2020    0


প্রযুক্তিপ্রেমী তরুণ প্রজন্মের কথা চিন্তা করে আগামী বুধবার বাংলাদেশের বাজারে নতুন তিনটি পণ্য নিয়ে আসছে স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি। নতুন পণ্যগুলোর একটি হলো বিশ্বব্যাপী ইতোমধ্যেই জনপ্রিয়তা লাভ করা রিয়েলমির সি সিরিজের রিয়েলমি সি১১।

একই দিনে বাজারে আসা নতুন অন্য দুটি পণ্য হলো ৬৪ মেগাপিক্সেলের প্রো ক্যামেরা ও প্রো ডিসপ্লের রিয়েলমি৬ এবং রিয়েলমি ওয়াচ। আসছে ২২ জুলাই দুপুর ১২টায় রিয়েলমির অফিসিয়াল ফেসবুক পেজে অনলাইনে অনুষ্ঠানে পণ্যগুলোর আনুষ্ঠানিক উদ্বোধন করা হবে।

রিয়েলমি সি১১: নির্দিষ্ট প্রাইজ রেঞ্জে বিশ্বের প্রথম স্মার্টফোন হিসেবে রিয়েলমি সি১১ থাকছে নাইটস্কেপ মোড ডুয়েল ক্যামেরা। এন্ট্রি লেভেলের এ ফোনটিতে ৫,০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারির সাথে ৬.৫-ইঞ্চি মিনি-ড্রপ ফুল স্ক্রিন ডিসপ্লে। বিশাল ৫,০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি ৪০ দিন পর্যন্ত স্ট্যান্ডবাইয়ের সুবিধা দেবে। ৮৮.৭ শতাংশ স্ক্রীন-টু-বডির স্মার্টফোনটিতে ৬.৫ ইঞ্চি এইচডি+ ডিসপ্লে রয়েছে।

রিয়েলমি সি১১ সি রিয়ারে এআই ডুয়াল ক্যামেরায় ১৩ মেগাপিক্সেলের মূল সেন্সরের সাথে আছে ২ মেগাপিক্সেলের পোর্ট্রেট লেন্স। এতে মিডিয়াটেকের শক্তিশালী হেলিও জি৩৫ এসওসি প্রসেসর ও ২ গিগাবাইট র‍্যাম ব্যবহার করা হয়েছে। ৩২ গিগাবাইটের ইন্টারনাল স্টোরেজে রিয়েলমি সি ইলেভেনের ব্যবহার হয়েছে অ্যান্ড্রয়েড ১০ এবং রিয়েলমি ইউআই। ফোনটি বাংলাদেশের বাজারে মিন্ট গ্রিন ও পেপার গ্রে এ দুটি রঙে পাওয়া যাবে।

রিয়েলমি৬: ফোনটিতে ৬৪ মেগাপিক্সেল এআই কোয়াড ক্যামেরা ও ১৬ মেগাপিক্সেলের ইন ডিসপ্লে ফ্রন্ট ক্যামেরার ব্যবহার করা হয়েছে। এতে আছে ৩০ ওয়াটের ভুক ফ্ল্যাশ চার্জ, দ্রুতগতিসম্পন্ন হেলিও জি৯০টি প্রসেসর এবং ৯০ হার্টজ রিফ্রেশ রেটের মসৃণ ডিসপ্লে। মোবাইল গেমিংয়ের অসাধারণ অভিজ্ঞতার জন্য শক্তিশালী চিপসেটে ফোনটি বাজারে আসছে।

রিয়েলমি ওয়াচ: এ দুটি ফোনের সাথে একই দিনে বাংলাদেশের বাজারে পরিধানযোগ্য এআইওটি রিয়েলমি ওয়াচ আনছে প্রতিষ্ঠানটি। ৩২০x৩২০ পিক্সেলের ১.৪ ইঞ্চি টিএফটি-এলসিডির নিরাপত্তার জন্য ব্যবহার করা হয়েছে থার্ড জেনারেশনের কর্নিং গরিলা গ্লাস। আছে রক্তের অক্সিজেন মনিটর, রিয়েল টাইম হার্ট মনিটর এবং ১৪টি স্পোর্টস মোড। এসকল পণ্য আপনার ট্রেন্ডসেটিং লাইফস্টাইলকে আরও সমুন্নত করবে।

Comments