বাজারে এলো ৬ জিবি র‍্যামের vivo y30 standard edition

View: 343

বাজারে এলো ৬ জিবি র‍্যামের Vivo Y30 Standard Edition

16 Dec, 2020    0


চীনা স্মার্টফোন কোম্পানি ভিভো আজ Vivo Y30 Standard Edition লঞ্চ করলো। এই ফোনটি কয়েকমাস আগে রিলিজ করা ভিভো ওয়াই ৩০ এর আপগ্রেড ভার্সন। ভিভো ওয়াই৩০ স্ট্যান্ডার্ড ভার্সন আয়তকার ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপের সাথে এসেছে। এছাড়াও এই ফোনের অন্যান্য ফিচারগুলির মধ্যে আছে ওয়াটারড্রপ নচ ডিসপ্লে, মিডিয়াটেক হেলিও পি৩৫ প্রসেসর, ৫,০০০ এমএএইচ ব্যাটারি। আসুন Vivo Y30 Standard Edition এর দাম ও স্পেসিফিকেশন জেনে নিই।

Vivo Y30 Standard Edition এর দামঃ ভিভো ওয়াই ৩০ স্ট্যান্ডার্ড এডিশন এর দাম ১,৩৯৮ ইউয়ান, যা প্রায় ১৭ হাজার টাকা। এই দাম ফোনটি ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের। এছাড়া এর অন্য কোনো ভ্যারিয়েন্ট নেই। ফোনটি ক্লাউড ওয়াটার ব্লু ও অরোরা কালারে পাওয়া যাবে। বাংলাদেশে এই ফোনটি আসবে কিনা তা এখনও জানা যায়নি।

Vivo Y30 Standard Edition এর স্পেসিফিকেশনঃ ভিভো ওয়াই ৩০ স্ট্যান্ডার্ড এডিশনে আছে ৬.৫১ ইঞ্চি এইচডি প্লাস আইপিএস প্যানেল। এর পিক্সেল রেজোলিউশন ৭২০ x ১৬০০, আসপেক্ট রেশিও ২০:৯ এবং স্ক্রিন টু বডি রেশিও ৮৯ শতাংশ। Vivo Y30 Standard Edition মিডিয়াটেক হেলিও পি৩৫ প্রসেসরের সাথে এসেছে। সাথে আছে ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ বাড়ানো যাবে।

ফটোগ্রাফির জন্য এই ফোনের পিছনে আছে ডুয়েল ক্যামেরা। যার প্রাইমারি ক্যামেরা ১৩ মেগাপিক্সেল (এফ/২.২ অ্যাপারচার) এবং সেকেন্ডারি ক্যামেরা ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। আবার ভিভো ওয়াই ৩০ স্ট্যান্ডার্ড এডিশনের সামনে পাবেন ৮ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা। ফোনটির পাশে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর আছে। এছাড়াও ফেস আনলক ফিচারও উপলব্ধ।

পাওয়ারের কথা বললে Vivo Y30 Standard Edition এ ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। যার সাথে ১০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। চার্জিংয়ের জন্য এতে আছে মাইক্রো ইউএসবি পোর্ট। ফোনটি অ্যান্ড্রয়েড ১০ বেসড ফ্যানটাচ ওএস ১০.৫ ইন্টারফেস সহ এসেছে।

Comments