বাজারে এল প্রিমো আরএক্সসেভেন মিনি

View: 1,049

বাজারে এল প্রিমো আরএক্সসেভেন মিনি

06 Dec, 2019    0


দেশের বাজারে প্রিমো আরএক্সসেভেন মিনি নামের নতুন স্মার্টফোন এনেছে ওয়ালটন। স্মার্টফোনটিতে রয়েছে ৫.৯ ইঞ্চির ১৯: ৯ রেশিওর নচ ডিসপ্লে। এইচডি প্লাস পর্দার রেজল্যুশন ১৫২০ বাই ৭২০ পিক্সেল। আইপিএস ইনসেল প্রযুক্তির স্মার্টফোনটিতে রয়েছে ধুলা ও আঁচড়রোধী ২.৫ডি কার্ভড গরিলা গ্লাস। এর উভয় পাশে ব্যবহৃত হয়েছে গ্লাস প্যানেল। ক্যাপাসিটিভ টাচ স্ক্রিনের ফোনটিতে ১০ ফিঙ্গার মাল্টি টাচ সাপোর্ট করবে।

আরএক্সসেভেন মিনি ফোনটি অ্যান্ড্রয়েড ৯.০ পাই অপারেটিং সিস্টেমে পরিচালিত। এতে ব্যবহৃত হয়েছে ১.৮ গিগাহার্টজ গতির কর্টেক্স-এ ৭৩ এবং এ-৫৩ অক্টাকোর প্রসেসর। সঙ্গে রয়েছে ৩ জিবি এলপিডিডিআর ৪ এক্স র‍্যাম এবং মালি-জি ৭২ এমপি ৩ গ্রাফিকস। ফোনটিতে ৩২ গিগাবাইটের অভ্যন্তরীণ মেমোরি (ইন্টারনাল স্টোরেজ) রয়েছে।

ফোনটির পেছনে রয়েছে এলইডি ফ্ল্যাশযুক্ত পিডিএফ প্রযুক্তির অটো ফোকাস এফ ২.০ অ্যাপারচারসমৃদ্ধ ডুয়েল ক্যামেরা। এর একটি ১৩ মেগাপিক্সেলের ও অপরটি ৫ মেগাপিক্সেলের। এর সামনে রয়েছে ৮ মেগাপিক্সেল ক্যামেরা। এর ব্যাটারি ৩০০০ মিলিঅ্যাম্পিয়ারের। কানেকটিভিটি হিসেবে আছে ডুয়েল ব্যান্ড ওয়াই-ফাই, ব্লুটুথ ভার্সন ৪.১, ইউএসবি টাইপ সি পোর্ট, ল্যান হটস্পট, ওটিএ এবং ওটিজি। ৮.১ মিমি পাতলা হ্যান্ডসেটটিতে ফোর–জি নেটওয়ার্ক সমর্থনের পাশাপাশি ফেস আনলক, ফিঙ্গারপ্রিন্ট সুবিধা রয়েছে।

ফোনটির দাম ৮ হাজার ৭৯৯ টাকা। তবে ফ্ল্যাশ সেলে ৭০০ টাকা ছাড় দিচ্ছে ওয়ালটন। অফলাইনের পাশাপাশি eplazawaltonbdcom সাইট থেকে অনলাইনেও ফ্ল্যাশ সেল সুবিধা পাওয়া যাবে।

Comments