ভিভো আইকিউওও প্রো আনল ভিভো

View: 136

ভিভো আইকিউওও প্রো আনল ভিভো

30 Aug, 2019    0


আইকিউওও প্রো মডেলের নতুন স্মার্টফোন আনল চীনা প্রযুক্তিপ্রতিষ্ঠান ভিভো। আইকিউওও প্রো স্মার্টফোনটি আইকিউওও সিরিজের নতুন সংস্করণ। স্মার্টফোনটিতে ৪জি ও ৫জি সংস্করণে পাওয়া যাবে। স্মার্টফোনটির ফাইভ জি সংস্করণে ডুয়েল সিমের (ন্যানো) একটিতে ৫জি ও অন্যটিতে ৪জি সংযোগের ব্যবস্থা রয়েছে।

সম্প্রতি চীনের বাজারের জন্য এক অনুষ্ঠানে স্মার্টফোনটি উন্মোচন করে ভিভো। ২ সেপ্টেম্বর থেকে চীনের বাজারে পাওয়া যাবে আইকিউওও প্রো স্মার্টফোনটি।

ভিভো আইকিউওও প্রো মডেলটিতে রয়েছে ৮ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ, কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৫৫ প্লাস প্রসেসর, ৪ হাজার ৫০০ মিলিঅ্যাম্পিয়ার আওয়ার ফাস্টচার্জিং ব্যাটারি ও ১২ মেগাপিক্সেলের (ডুয়েল পিক্সেল) সেলফি ক্যামেরা। স্মার্টফোনটির পেছনের তিনটি ক্যামেরা রয়েছে যা কৃত্রিম বুদ্ধিমত্তাসম্পন্ন ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি শুটার, ১৩ এমপি ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা ও ২ এমপি ডেপথ সেন্সরের সমন্বয়ে কাজ করবে। স্মার্টফোনটি অ্যান্ড্রয়েড নাইন পাই-ভিত্তিক ফানটাচ ওএস ৯ সংস্করণের অপারেটিং সিস্টেম দ্বারা চালিত। ৬ দশমিক ৪১ ইঞ্চি ফুল এইচডি ও সুপার অ্যামোলেড ডিসপ্লেটির সঙ্গে রয়েছে ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। প্রাথমিক পর্যায়ে স্মার্টফোনটি তিনটি রঙে পাওয়া যাবে।

৮ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজের আইকিউওও প্রোর ৪জি সংস্করণটির মূল্য ৩ হাজার ১৯৮ ইয়েন। অন্যদিকে ১২ জিবি র‍্যাম ও ১২৮ জিবি সংস্করণটির মূল্য ৩ হাজার ৪৯৮ ইয়েন। ৮ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজের ৫জি সংস্করণটির মূল্য ৩ হাজার ৭৯৮ ইয়েন।

Comments