মটোরোলার দুটি স্মার্টফোনের ছবি ফাঁস

View: 670

মটোরোলার দুটি স্মার্টফোনের ছবি ফাঁস

10 May, 2019    0


বাজারে আসার আগেই মটোরোলার নতুন দুটি স্মার্টফোনের ছবি ফাঁস হয়েছে। স্মার্টফোন দুটির নাম মটোরোলা ওয়ান ভিশন এবং মটো ই-সিক্স। এই দুটি মডেলের ছবি ফাঁস হওয়ায় অনেকেই স্বস্তি প্রকাশ করেছেন।
প্রযুক্তিবিষয়ক গণমাধ্যম অ্যান্ড্রয়েড সেন্ট্রালের এক প্রতিবেদনে বলা হয়, এই মাসের ১৫ তারিখে মটোরোলার একটি ইভেন্ট রয়েছে। সেখানেই এই স্মার্টফোন দুটি আনুষ্ঠানিকভাবে উন্মোচন করা হতে পারে।
গত বেশ কয়েকদিন ধরে স্মার্টফোন দুটি দিয়ে বেশ আলোচনা চলছিল। অনেকে এগুলো সম্পর্কে বিস্তারিত তথ্যও জানতে চাচ্ছিলেন। অবশেষে ছবি ফাঁসের মাধ্যমে তাদের আশা পূরণ হলো।
ফাঁস হওয়া তথ্য বলছে, মটোরোলা ওয়ান পাওয়ারের আরও উন্নত ভার্সন হলো ওয়ান ভিশন। এর আগেও অবশ্য এই স্মার্টফোনের কয়েকটি ছবি ফাঁস হয়েছিল। তবে সেগুলোর নির্ভরযোগ্যতা কম ছিল। এবার ছবি ফাঁস করার পাশাপাশি কিছু তথ্যও ফাঁস করা হয়েছে।
মটোরোলা ওয়ান ভিশনের ব্যাক ক্যামেরা ৪৮ এবং ফ্রন্ট ক্যামেরা ১২ মেগাপিক্সেলের। এর র‍্যাম ৬ গিগাবাইট। স্মার্টফোনটি ব্রোঞ্জ ও ব্লু রঙে পাওয়া যাবে।
অন্যদিকে মটো ই-সিক্সের ব্যাক ক্যামেরা হবে ১৩ এবং ফ্রন্ট ক্যামেরা ৫ মেগাপিক্সেলের। এর র‍্যাম ২ গিগাবাইট ও স্টোরেজ ক্ষমতা ৩২ গিগাবাইট। ব্যবহারকারী চাইলে স্টোরেজ ক্ষমতা আরও বাড়াতে পারবেন।

(বাংলা ট্রিবিউন)

Comments