মোহাম্মদপুরে গ্যাজেট অ্যান্ড গিয়ারের ১৫তম আউটলেট

View: 78

মোহাম্মদপুরে গ্যাজেট অ্যান্ড গিয়ারের ১৫তম আউটলেট

07 Feb, 2020    0


স্মার্টফোন প্রেমীদের গ্যাজেটের জন্য নির্ভরযোগ্য প্রতিষ্ঠান গ্যাজেট অ্যান্ড গিয়ারের ১৫তম আউটলেট চালু হলো রাজধানীর মোহাম্মদপুরের টোকিও স্কয়ারে। সম্প্রতি মোহাম্মদপুর, আদাবর, শ্যামলীর ক্রেতাদের চাহিদা বিবেচনা করে টোকিও স্কয়ারে এই আউটলেট চালু করা হলো বলে জানান এর উদ্যোক্তারা।

গ্যাজেট অ্যান্ড গিয়ারের অন্যান্য আউটলেটের মতো টোকিও স্কয়ারের আউটলেটে পাওয়া যাচ্ছে অ্যাপল, স্যামসাং, ভিভো, অপো, শাওমি, হুয়াওয়ে, মটোরোলা, ওয়ান প্লাস ব্র্যান্ডের স্মার্টফোন, ট্যাব ও ল্যাপটপ। এসব ব্র্যান্ডের পণ্যে রয়েছে ১ বছরের অফিসিয়াল ওয়ারেন্টিসহ মাসিক কিস্তিতে কেনার সুবিধা। এছাড়া মোবাইলফোন, ট্যাব ও ল্যাপটপের প্রয়োজনীয় সব এক্সেসরিজও পাওয়া যাচ্ছে আউটলেটে।

ইতোমধ্যে গ্যাজেট অ্যান্ড গিয়ার ক্রেতাদের সুবিধার্থে ‘মেম্বারশিপ কার্ড’ চালু করেছে, যাতে করে ক্রেতারা কোনও কিছু ক্রয়ের পরে রিওয়ার্ড পয়েন্টের মাধ্যমে বিশেষ ছাড় উপভোগ করতে পারবেন।

গ্যাজেট অ্যান্ড গিয়ারের ব্যবস্থাপনা পরিচালক নূরে আলম শিমু বলেন, আমরা একই জায়গায় গ্রাহকদের সব আন্তর্জাতিক ব্র্যান্ডের মোবাইল সম্পর্কে ধারণা দিয়ে তাদের চাহিদা অনুযায়ী সঠিক প্রযুক্তি পণ্য কেনার সিদ্ধান্ত নিতে সহায়তা করছি। তিনি আরও বলেন, যেহেতু গ্যাজেট অ্যান্ড গিয়ার শুধু অফিসিয়াল ওয়ারেন্টি যুক্ত পণ্য বিক্রি করে তাই গ্রাহক নিশ্চিন্তে তার পছন্দের পণ্যটি এখান থেকে বেছে নিতে পারেন।

প্রসঙ্গত, গ্যাজেট অ্যান্ড গিয়ার বাংলাদেশের একমাত্র প্রিমিয়াম মোবাইল রিটেইল চেইনশপ এবং অ্যাপলের অনুমোদিত রিসেলার।

Comments