রেডমি নোট ৮ ও নোট ৮ প্রো আনল শাওমি

View: 819

রেডমি নোট ৮ ও নোট ৮ প্রো আনল শাওমি

12 Nov, 2019    0


দেশের বাজারে রেডমি নোট সিরিজে ‘নোট ৮’ ও ‘নোট ৮ প্রো’ আনল শাওমি। দুটি মডেলের স্মার্টফোনেই রয়েছে ৪৮ মেগাপিক্সেল কোয়াড ক্যামেরা সেট আপ।

রেডমি নোট ৮ স্মার্টফোনটিতে রয়েছে ৬.৩ ইঞ্চি ডট নচ ডিসপ্লে, কর্নিং গরিলা গ্লাস ৫। রেডমি নোট ৮ পিটুআই ন্যানো কোটিংয়োর রেডমি নোট ৮ ফোনটিকে ছবি তোলার জন্য গুরুত্বপূর্ণ মনে করা হয়। এর ৪৮ মেগাপিক্সেল আলট্রা হাই-রেজল্যুশন প্রাইমেরি ক্যামেরাটিতে এফ/১.৭৯ অ্যাপারচার ও ৭৯.৪ ডিগ্রির ফিল্ড অফ ভিউ রয়েছে। এ ছাড়া, এর ৮ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড ক্যামেরাটি ১২০ ডিগ্রি ফিল্ড অফ ভিউ, ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স এবং ২ মেগাপিক্সেল ডেপ্ট সেন্সর রয়েছে। এর সামনে রয়েছে ১৩ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা।

কোয়ালকমের স্ন্যাপড্রাগন ৬৬৫ মোবাইল প্ল্যাটফর্মটির ফোনটির ব্যাটারি ৪০০০ এমএএইচ। ৩ জিবি+ ৩২ জিবি, ৪ জিবি+ ৬৪ জিবি এবং ৪ জিবি+ ১২৮ জিবি সংস্করণের রেডমি নোট ৮-এর দাম যথাক্রমে ১৭ হাজার ৪৯৯ টাকা, ১৮ হাজার ৯৯৯ টাকা ও ২০ হাজার ৯৯৯ টাকা।

নোট ৮ এর মতো নোট ৮ প্রোর মডেলে রয়েছে ৬৪ মেগাপিক্সেল কোয়াড ক্যামেরা সেটআপ। সামনে রয়েছে ২০ মেগাপিক্সেল ক্যামেরা। অক্টা-কোর হেলিও জি৯০টি মোবাইল প্ল্যাটফর্মটির স্মার্টফোনটি ৬ দশমিক ৫৩ ইঞ্চি মাপের। এর ব্যাটারি ৪৫০০ এমএএইচ।

৬ জিবি এলপিডিডিআর ৪ এক্স পর্যন্ত র‍্যাম ও অতিরিক্ত ওয়াইফাই এক্স অ্যান্টেনা আছে এতে। রেডমি নোট ৮ প্রো-এর ৬ জিবি+ ৬৪ জিবি এবং ৬ জিবি+ ১২৮ জিবি সংস্করণ যথাক্রমে ২৪ হাজার ৯৯৯ টাকায় এবং ২৭ হাজার ৯৯৯ টাকায় পাওয়া যাবে।

Comments