শক্তিশালী ব্যাটারির ট্যাব আনলো স্যামসাং

View: 90

শক্তিশালী ব্যাটারির ট্যাব আনলো স্যামসাং

18 Aug, 2020    0


শক্তিশালী ব্যাটারির দুটি ট্যাব আনল স্যামসাং। এগুলো হলো গ্যালাক্সি ট্যাব এস সেভেন এবং গ্যালাক্সি ট্যাব এস সেভেন প্লাস। ই-কমার্স সাইট অ্যামাজনথেকে গ্যালাক্সি ট্যাব ৭ ফোনের টিজার পোস্ট করা হয়েছে। শুধু তাই নয়, অ্যামাজনে ট্যাবলেটটি জন্য ডেডিকেটেড পেজ বানানো হয়েছে। এখানে ‘কামিং সুন’ এর সাথে ‘নোটিফাই মি’ বাটনও দেওয়া হয়েছে।

স্যামসাং গ্যালাক্সি ট্যাব এস সেভেন ফোনটির ওয়াই-ফাই ভ্যারিয়েন্টে দুটি স্টোরেজের সাথে এসেছে। এর একটি ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজে। অন্যটি ৮ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজে। আবার এর এলটিই ভ্যারিয়েন্টও পাওয়া যাবে। এতে ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ দেয়া হয়েছে।

এটি মিস্টিক ব্ল্যাক, মিস্টিক ব্রোঞ্জ এবং মিস্টিক সিলভার কালারে এসেছে।

 

স্যামসাং গ্যালাস্টি ট্যাব এস ৭ ট্যাবলেটে রয়েচে ১১ ইঞ্চি ওয়াইড কোয়াড এক্সটেন্ডেড গ্রাফিক্স অ্যারে এলটিপিএস টিএফটি প্যানেল। এর পিক্সেল রেজুলেশন ২৫৬০ x ১৬০০ এবং আসপেক্ট রেশিও ১৬:১০। এই ডিসপ্লে ১২০ হার্টজ রিফ্রেশ রেট ও সর্বোচ্চ ৫০০ নিটস ব্রাইটনেস এর সাথে এসেছে। এতে দেওয়া এস পেনের লেটেন্সি ২৬ মিলি সেকেন্ডস। এই ট্যাবলেটে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৬৫ প্লাস প্রসেসর ব্যবহার করা হয়েছে। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ ১ টিবি পর্যন্ত বাড়ানো যাবে।

এই ট্যাবলেটের পিছনে ডুয়েল রিয়ার ক্যামেরা দেওয়া হয়েছে। এর প্রাইমারি ক্যামেরা এফ/২.০ লেন্স সহ ১৩ মেগাপিক্সেল এবং সেকেন্ডারি ক্যামেরা ৫ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড এঙ্গেল লেন্স। ফোনের সামনে ৮ মেগাপিক্সেল ক্যামেরা দেওয়া হয়েছে। জানিয়ে রাখি পিছনের ক্যামেরার সাথে অটো ফোকাস সাপোর্ট করবে।

পাওয়ারের কথা বললে এতে ৭,০৪০ এমএএইচ ব্যাটারি পাবেন। এতে কুইক চার্জ প্রযুক্তি আছে। কোম্পানির দাবি এই ব্যাটারি ১৫ ঘণ্টা ভিডিও প্লেব্যাক টাইম দেয়। চার্জিংয়ের জন্য এতে আছে ইউএসবি টাইপ সি পোর্ট। এতে ডেস্ক মোড দেওয়া হয়েছে, যেটি আপনাকে মিনি ডেস্কটপের অনুভব দেবে। এটি অ্যান্ড্রয়েড ১০ অপারেটিং সিস্টেমে চলে। এখানে ৪টি একেজি স্পিকার ও ডলবি অ্যাটমোস সাউন্ড সিস্টেম দেয়া হয়েছে।

Comments