শাওমির ৮ জিবি র‌্যামের শক্তিশালী ফোন

View: 104

শাওমির ৮ জিবি র‌্যামের শক্তিশালী ফোন

01 Sep, 2020    0


৮ জিবি র‌্যামের শক্তিশালী ফোন আনছে শাওমি। মডেল রেডমি কে৩০ ৫জি। ৫ জি কানেক্টিভিটি সমৃদ্ধ ফোনটি শিগগিরই বাজারে আসবে। রেডমি কে৩০ ৫জি ফোনটি ফ্রস্ট হোয়াইট এবং মিস্ট পার্পল কালারে আসবে। এই ফোনের তিনটি স্টোরেজ ভ্যারিয়েন্ট থাকবে, যেগুলো হল ৬ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ, ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ এবং ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ।

ই ফোনে ১২০ হার্জ রিফ্রেশ রেটের ফুল এইচডি প্লাস ৬.৬৭ ইঞ্চি ডিসপ্লে দেওয়া হয়েছে। যার আসপেক্ট রেশিও ২০:৯ ও পিক্সেল রেজুলেশন ১০৮০ × ২৪০০ পিক্সেল। এর ডিসপ্লে ডিজাইন ডুয়েল হোল পাঞ্চ এবং ধারগুলো কার্ভড। এতে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৬৫জি প্রসেসর ব্যবহার করা হয়েছে। রেডমি কে৩০ ফোনে ৪,৫০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে, যেখানে ৩০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। এই ফোনটি অ্যানড্রয়েড ১০ ভিত্তিক এমআইইউআই ১১ অপারেটিং সিস্টেমের সাথে এসেছে।

এই ফোনে কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে। যার প্রাইমারি ক্যামেরা ৬৪ মেগাপিক্সেল। এছাড়াও আছে ২ মেগাপিক্সেল, ৫ মেগাপিক্সেল ও ৮ মেগাপিক্সেল ক্যামেরা। সেলফির জন্য এই ফোনে ২০ মেগাপিক্সেল ও ২ মেগাপিক্সেল ডুয়েল ফ্রন্ট ক্যামেরা আছে। চীনে এই ফোনের দাম শুরু হয়েছিল প্রায় ২৫ হাজার টাকা থেকে।

Comments