সামনে এলো samsung galaxy note 10 ফোনের টিজার ভিডিও

View: 595

সামনে এলো Samsung Galaxy Note 10 ফোনের টিজার ভিডিও

09 Jul, 2019    0


7 অগাস্ট লঞ্চ হবে Samsung Galaxy Note 10। নিউ ইয়র্কে এক অনুষ্ঠানে গোটা বিশ্বের সামনে আসবে এই বহু প্রতীক্ষিত স্মার্টফোন। এবার ট্যুইটারে এই ফোনের টিজার ভিডিও প্রকাশ করল দক্ষিণ কোরিয়ার কোম্পানিটি। কোম্পানির ইন্দোনেশিয়ার অফিশিয়াল ট্যুইটার হ্যান্ডেল থেকে Samsung Galaxy Note 10 ফোনের টিজার ভিডিও প্রকাশিত হয়েছে। এই ভিডিওতে Galaxy Note 10 ফোনের একাধিক ফিচারের উল্লেখ করা হয়েছে।

Samsung Galaxy Note 10 ফোনে থাকছে DeX মোড। এই মোড ব্যবহার করে সহজেই এই ফোনকে ডেক্সটপ কম্পিউটার হিসাবে ব্যবহার করা যাবে। এছাড়াও এই ফোনে থাকতে পারে 20W  ফাস্ট চার্জ সাপোর্ট। টিজার ভিডিওতে জানানো হয়েছে DeX মোড এর সাথেই Galaxy Note 10 ফোনে থাকবে একগুচ্ছ নতুন ফিচার।

এই প্রথম একাধিক ডিসপ্লে সাইজে লঞ্চ হতে চলেছে Samsung Galaxy Note সিরিজ। এই বছর দুটি ডিসপ্লে সাইজে লঞ্চ হবে Samsung Galaxy Note 10 সিরিজের ফোনগুলি। একটি ফোনের নাম হবে Galaxy Note 10। অন্য ফোনটি Galaxy Note 10+ নামে লঞ্চ হতে পারে। পরের ফোনে থাকবে তুলনামুলক বড় ডিসপ্লে।সম্প্রতি এক রিপোর্টে জানা গিয়েছিল এই ফোনে থাকছে আগের থেকে বড় ব্যাটারি। বিশাল ব্যাটারির সাথেই Galaxy Note 10 ফোনে থাকবে 45W বা তার বেশি ক্ষমতার ফাস্ট চার্জ সাপোর্ট। এর ফলে জলদি এই ফোনের বিশাল ব্যাটারি চার্জ করা যাবে।

 

Comments