সারাদেশে পাওয়া যাচ্ছে শাওমির redmi 8a dual

View: 175

সারাদেশে পাওয়া যাচ্ছে শাওমির Redmi 8A Dual

02 Mar, 2020    0


খ্যাতনামা মোবাইল ফোন ব্র্যান্ড শাওমি। প্রতিষ্ঠানটি তাদের ‘রেডমি এ’ সিরিজের সর্বশেষ সংস্করণ হিসেবে নতুন অরা এক্সগ্রিপ ডিজাইন ও ডুয়েল রিয়ার ক্যামেরাসমৃদ্ধ ‘রেডমি ৮এ ডুয়েল’ এনেছে।

রেডমি ৮এ ডুয়েল: চ্যাম্পিয়ন এবার সমগ্র বাংলাদেশ রেডমি এ সিরিজের ফোন হিসেবে রেডমি ৮এ ডুয়েলে প্রথমবারের মতো ডুয়েল রিয়ার ক্যামেরা ব্যবহার করা হয়েছে। এতে নিখুঁত পোর্ট্রেটের জন্য দুই মেগাপিক্সেল ডেপথ সেন্সরের ১৩ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর রয়েছে। এর হার্ডওয়্যারটি প্রস্তুত করা হয়েছে শাওমির এআই (আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স) সিন ডিটেকশন ও এআই পোর্ট্রেট মোডের সমন্বয়ে। ফোনের ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরাটিতে রয়েছে সেলফি, ভিডিও কল ও এআই ফেস আনলক সুবিধা।

১৯:৯ আসপেক্ট রেশিওর ছয় দশমিক দুই ইঞ্চির ডট নচ এইচডি প্লাস আইপিএস ডিসপ্লের স্মার্টফোন এটি। ফোনটিতে রয়েছে ৫০০০ এমএএইচ ক্ষমতাসম্পন্ন টু-ডে ব্যাটারি, যা ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সমর্থন করে। এটি টাইপ-সি পোর্টের সাহায্যে রিভার্স চার্জিংও করে। ফোনটিতে চিপসেট হিসেবে ব্যবহার করা হয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৪৩৯ অক্টাকোর প্রসেসর। এটি ২+১ সিম সøটের ৩ জিবি+৩২ জিবি ভ্যারিয়েন্টে পাওয়া যাচ্ছে, যা ৫১২ জিবি পর্যন্ত বাড়ানো যায়।

ফোনটিতে ব্যবহার করা হয়েছে কর্নিং গরিলা গ্লাস ৫ ও পিটুআইয়ের ন্যানো-কোটিং প্রযুক্তি, যা হঠাৎ পড়ে গিয়ে ক্ষতি হওয়া থেকে সুরক্ষা দেয়। শাওমি বাংলাদেশের কান্ট্রি জেনারেল ম্যানেজার জিয়াউদ্দিন চৌধুরী বলেন, আমরা রেডমি এ সিরিজের স্মার্টফোনগুলোর মাধ্যমে সেরা প্রযুক্তি সবার মাঝে ছড়িয়ে দিতে কাজ করছি। রেডমি ৮এ ডুয়েল পাওয়া যাচ্ছে সি ব্লু, স্কাই হোয়াইট ও মিডনাইট গ্রে রঙে। দাম ১২ হাজার ৯৯৯ টাকা। দেশের সব অনুমোদিত মি স্টোর, পার্টনার স্টোর ও রিটেইল স্টোরে পাওয়া যাচ্ছে ফোনটি।

Comments