সাড়া ফেলেছে এলজির উদ্ভাবনী ফোন

View: 113

সাড়া ফেলেছে এলজির উদ্ভাবনী ফোন

03 Sep, 2020    0


ফোনের গঠন নিয়ে উদ্ভাবনমূলক পরীক্ষা চালানো এবং অনন্য ডিজাইনযুক্ত ফোন লঞ্চের জন্য এলজি প্রসিদ্ধ। বিগত কয়েকমাস ধরেই গুঞ্জন চলছিল, এই কোরিয়ান ফোন নির্মাতা এলজি উইং কোডনেমে একটি সিক্রেট স্মার্টফোন প্রোজেক্টের ওপর কাজ করছে। গত সপ্তাহে ফাঁস হওয়া ফোনটির একটি ভিডিও দেখে জানা গিয়েছিল, ফোনটির ওপরের অংশে ট্রাডিশনাল উলম্ব স্ক্রিন এবং নিচের অংশে অনুভূমিক স্ক্রিন থাকবে। অর্থাৎ ফোনটির প্রাইমারি ডিসপ্লেটি ক্লকওয়াইজ রোটেট করা হলে এর পেছন থেকে সেকেন্ডারি স্ক্রিনটি বার হয়ে আসে এবং ফোনটি ইংরেজি অক্ষরের মতো প্রতিকৃতি গঠন করে।

গতকাল এলজি ইউটিউবে ২৩ সেকেন্ডের একটি টিজার আপলোড করেছে। টিজারে রোটেটিং ডুয়াল স্ক্রিনের একটি ফোনকে দেখানো হয়েছে। যে ফোনটি ১৪ সেপ্টেম্বর লঞ্চ করা হবে। যদিও ফোনের নাম জানানো হয়নি। তবে গত সপ্তাহে ফাঁস হওয়া ভিডিওতেও এলজির অনুরূপ ফর্ম ফ্যাক্টরের ফোনটি দেখা গিয়েছিল। সুতরাং নিঃসন্দেহে বলা যেতে পারে এই আসন্ন ফোনটি হল এলজি উইং। টিজারে ফোনটির প্রাইমারি ও সেকেন্ডারি ডিসপ্লেতে কোনও নচ বা পাঞ্চহোল কাটআউট লক্ষ্য করা যায়নি।

আগামী ১৪ সেপ্টেম্বর নতুন এই ফোনটির ভার্চুয়াল লঞ্চ এলজি মোবাইল গ্লোবালের ফেসবুক পেজ ও ইউটিউব চ্যানেলে সরারসরি দেখা যাবে। মনে করা হচ্ছে, এই ফোনের প্রাইমারি ডিসপ্লেটি ৬.৮ ইঞ্চি এবং সেকেন্ডারি ডিসপ্লেটি ৪ ইঞ্চির হবে। ফোনটির দাম হতে পারে ৭০-৭৫ হাজার টাকার মধ্যে।

 

Comments