স্মার্টফোনে ছাড়

View: 1,300

স্মার্টফোনে ছাড়

31 Jul, 2019    0


ঈদবাজারে ক্রেতাদের টানতে নানা রকম ছাড় আর উপহারের ঘোষণা দিয়েছে স্মার্টফোন বিক্রেতারা। ঈদের আগে বাড়তি চাহিদাও তৈরি হয়েছে বাজারে। বাড়তি বিক্রির প্রত্যাশায় থাকা প্রযুক্তিপণ্য নির্মাতাপ্রতিষ্ঠানগুলো ক্রেতা আকর্ষণে নানা অফার চালু করে। নগরবাসীর ঈদ কেনাকাটার একটা বড় অংশজুড়ে রয়েছে মুঠোফোন।

পবিত্র ঈদুল আজহা ও স্যামসাং মোবাইল বাংলাদেশের ১০ বছর পূর্তি উপলক্ষে প্রচারণা ‘আ গ্র্যান্ড ইনভাইট’ শুরু করেছে স্যামসাং মোবাইল বাংলাদেশ। এর আওতায় ২০ জুলাই থেকে ৩১ আগস্ট পর্যন্ত মোবাইল কেনার ক্ষেত্রে আকর্ষণীয় সুবিধা উপভোগ করতে পারবেন আগ্রহী ক্রেতারা। গ্যালাক্সি এস১০ সিরিজের স্মার্টফোনগুলোর ক্ষেত্রে ১৫ হাজার টাকা নগদ ছাড়া পাওয়া যাবে। এ ছাড়া গ্যালাক্সি এ৩০ ও এ৫০ ক্রয়ে দুই হাজার টাকা ছাড় পাবেন ক্রেতারা। ২৫ জুলাই থেকে উল্লেখিত মডেলের যন্ত্রগুলো ক্রয় করে ক্রেতারা পাবেন দুই হাজার টাকার একটি ডিসকাউন্ট ভাউচার, যা তারা স্যামসাং কনজ্যুমার ইলেকট্রনিক পণ্য ক্রয়ের ক্ষেত্রে ব্যবহার করতে পারবেন। ১২ আগস্ট পর্যন্ত বিকাশের মাধ্যমে দাম পরিশোধ করলে বাড়তি আরও ৫ শতাংশ ছাড় পাওয়ার  সুযোগ রয়েছে। এ সময়ের মধ্যে মোবাইলের দ্বিতীয় বছরের জন্য ওয়ারেন্টি সেবা কেনার ক্ষেত্রে ১০০% ছাড়ে নেভার মাইন্ড অফারের পাশাপাশি ০% ইন্টারেস্টে ইএমআই বা কিস্তি এবং এক্সচেঞ্জ অফার উপভোগ করতে পারবেন ক্রেতারা। 

প্রিমো এসসেভেন ওয়ালটনের তৈরি প্রথম নচ ডিসপ্লে এবং তিন ক্যামেরার স্মার্টফোন। দাম ১৫,৯৯৯ টাকা। ঈদুল আজহায় ফোনটি বাজারে ছাড়া হলেও দেশের যেকোনো ওয়ালটন প্লাজা এবং ব্র্যান্ড আউটলেটে আগাম ফরমায়েশ দেওয়া যাবে। আগাম ফরমায়েশ থাকছে ৫০০ থেকে ৫ হাজার টাকা পর্যন্ত নিশ্চিত ক্যাশব্যাক।  

 ঈদের বাজারে রয়েছে ইউমিডিজি এথ্রি এবং ইউমিডিজি ওয়ান প্রো। দারাজ ডটকমে ইউমিডিজি এথ্রি ৭ হাজার ৩৯৯ টাকা, ওয়ান প্রো ১৪ হাজার ৭০০ টাকা বাগডুমে ইউমিডিজি এথ্রি ৭ হাজার ৪৯৯ টাকা, ওয়ান প্রো ১৩ হাজার ৯৯০ টাকা।

গ্রাহকদের চাহিদার কথা মাথায় রেখে মটোরোলা বাজারে প্রতিনিয়ত নতুন নতুন প্রযুক্তির স্মার্টফোন নিয়ে আসছে যা গ্রাহকদের সব ধরনের চাহিদা পূরণে সক্ষম। তিনি বলেন, ঈদ উপলক্ষে মটোরোলার স্মার্টফোনগুলো পাওয়া যাচ্ছে আকর্ষণীয় দামে। মটো ঈদ ক্যাম্পেইনের আওতায় মটোরোলার গ্রাহকেরা মটো ই৪ প্লাস, ই৫, ই৫ প্লাস, জি৭ পাওয়ার ও মোটোরোলা ওয়ান মডেলের মোবাইল ফোন কিনলে পাবেন ২৫ শতাংশ পর্যন্ত ছাড়। ঈদের আগের দিন পর্যন্ত চলবে এ সুবিধা। এ ছাড়া রবিশপ, গ্যাজেট অ্যান্ড গিয়ার ও ই-কমার্স সাইট ডেলিগ্রামে বিশেষ ছাড়ে পাওয়া যাচ্ছে মোটোরোলার স্মার্টফোন।

ঈদে অপো এ৫, এ৭ ও এফ১১ সিরিজের ফোন ক্রেতাদের মধ্যে থেকে ভাগ্যবানকে বালি ভ্রমণের সুযোগ দেবে। এর বাইরে এক লাখ টাকা পুরস্কারসহ নানা পুরস্কারের ঘোষণা করেছে।

এবারের ঈদে হুয়াওয়ের পি৩০ মডেলের ১০ হাজার টাকা ছাড় রয়েছে। এর বাইরে একেবারে ঈদের আগে বেশ কয়েকটি মডেলের ফোনের জন্য বিশেষ ছাড় ও অফার আনার কথা ভাবছে সিম্ফনি। (প্রথম-আলো)

Comments