৭০০০ মিলি অ্যাম্পিয়ার ব্যাটারি সহ আসছে samsung galaxy m12 বা samsung galaxy f12

View: 175

৭০০০ মিলি অ্যাম্পিয়ার ব্যাটারি সহ আসছে Samsung Galaxy M12 বা Samsung Galaxy F12

05 Nov, 2020    0


দক্ষিণ কোরিয়ান স্মার্টফোন কোম্পানি Samsung শীঘ্রই তাদের Galaxy M অথবা Galaxy F সিরিজের নতুন ফোন লঞ্চ করতে চলেছে। Galaxy M12 বা Galaxy F12 নামে আসা এই ফোনের মডেল নম্বর সহ ব্যাক প্যানেলের ছবি ইন্টারনেটে ফাঁস হয়েছে। যে ছবিতে ফোনটির মডেল নম্বর দেওয়া আছে M127F/ F127G। যদিও একটি ফোনের দুটি মডেল নম্বর থাকার কারণ জানা যায়নি। তবে মনে করা হচ্ছে স্যামসাং গ্যালাক্সি এম১২ এর রিব্রান্ডেড ভার্সন হিসাবে আসবে গ্যালাক্সি এফ৪১।

Samsung Galaxy M12/F12 ফোনের তথ্য ফাঁস: 91Mobiles থেকে গ্যালাক্সি এম১২ বা গ্যালাক্সি এফ১২ এর ব্যাক প্যানেলের ছবি ও স্পেসিফিকেশন ফাঁস করা হয়েছে। যেখান থেকে স্পষ্ট এই ফোনের পিছনটি Samsung ব্র্যান্ডিংয়ের সাথে টেক্সচার ফিনিশের সাথে আসবে। এছাড়াও একটি বর্গাকার ক্যামেরা সেটআপ থাকবে, যেখানে চারটি ক্যামেরা দেওয়া হবে। এর ঠিক নিচেই থাকবে এলইডি ফ্ল্যাশ।

যদিও এই ফোনের পিছনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দেখা যায়নি, ফলে পাওয়ার বাটনে বায়োমেট্রিক রিকগনিশন ফিচার উপলব্ধ থাকবে। ফোনটির দেন দিকে ভলিউম বাটন দেওয়া হবে। আবার নিচে থাকবে ৩.৫ মিমি হেডফোন জ্যাক, মাইক্রোফোন ও ইউএসবি টাইপ সি পোর্ট এবং স্পিকার গ্রিল।

এদিকে কয়েকটি রিপোর্টে বলা হচ্ছে ফোনটি Samsung Galaxy M05 নামেও আসতে পারে। কারণ ব্যাক প্যানেলের নিচের দিকে ‘M05′ ও লেখা আছে। ফলে এই ফোনটি যে সত্যি কি নামে লঞ্চ হবে তা জানতে আমাদেরকে আরও কিছুদিন অপেক্ষা করতে হবে। তবে ফোনটিতে ৬.৭ ইঞ্চি পাঞ্চ হোল ডিসপ্লে থাকবে বলে জানা গেছে। সাথে এতে পাওয়ারের জন্য থাকবে ৭,০০০ এমএএইচ ব্যাটারি।

Comments