honor announces 9x

View: 1,124

Honor announces 9X

24 Jul, 2019    0


Honor 9X Honor এর তরফ  প্রথম পপ আপ ক্যামেরা ফোন যা তারা ঘোষণা দিয়েছে

হুয়াওয়ে এর সাব-ব্র্যান্ড অনার পপ-আপ সেলাই ক্যামেরাগুলি সমন্বিত করার জন্য তার প্রথম ফোন ঘোষণা করেছে। তাদের পার্শ্ব-মাউন্ট করা আঙ্গুলের ছাপ সেন্সরগুলির সাথে মিলিত হলে, এর অর্থ হল অনার 9 এক্স এবং 9এক্স ম্যাক প্রায় সম্পূর্ণরূপে বেজেল-কম ডিসপ্লে রয়েছে, কোন প্রদর্শনের নেশা বা দৃষ্টিশক্তিগুলিতে গর্ত-পাঞ্চ নেই। অ্যান্ড্রয়েড অথরিটি জানিয়েছে যে অনার্স 9এক্স 30 জুলাই চীনে 1,399 ইউয়ান (প্রায় ২03 ডলার) শুরু হওয়ার সাথে সাথে চীনে মুক্তি পাবে এবং 9 এক্স ম্যাকটি 9 আগস্ট ২9 শে আগস্ট ২9 9 ইউয়ান (প্রায় 320 ডলার) থেকে শুরু হবে।

অভ্যন্তরীণভাবে, উভয় ফোন হুয়াওয়ে এর নতুন কিরিন 810 চিপসেট ব্যবহার করছে, যা গত মাসে নোভা 5 প্রোতে আত্মপ্রকাশ করেছে এবং এটির দ্বিতীয় 7nm চিপসেট। 9 এক্সটি 4 গিগাবাইট র্যাম এবং 64 গিগাবাইটের অভ্যন্তরীণ স্টোরেজ দিয়ে শুরু হয়, তবে 9 গিগাবাইট প্রোটি 8 গিগাবাইট র্যাম এবং 128 গিগাবাইট স্টোরেজ দিয়ে শুরু হয়। দুটি ডিভাইসের পিছনের ক্যামেরা সেটআপগুলিও ভিন্ন: 9 এক্স প্রোতে একটি 9-এক্স প্রো এয়ার ট্রুএল-ক্যামেরা অ্যারে রয়েছে যা অতিরিক্ত এক্সট্রা-ওয়াইড সেন্সর সহ 9এক্সের দ্বৈত ক্যামেরাগুলির তুলনায় রয়েছে। আপনি প্রতিটি ফোন এর পপ আপ আপেল ক্যামেরা উপর একটি 16 মেগাপিক্সেল সেন্সর পাবেন।

উভয় ফোনগুলিতে একই 6.59-ইঞ্চি 1080 পি এলসিডি ডিসপ্লে, 4,000 এমএএইচ ব্যাটারি, এবং হেডফোন জ্যাকগুলি তাদের ইউএসবি-সি পোর্টগুলির পাশাপাশি রয়েছে। এই চশমা সুপারিশ করে যে, কমপক্ষে কাগজে, অনার 9 এক্স তার পূর্বসুরী, অনার 8 এক্স এর অনুরূপ একটি সক্ষম মিড্রেন ডিভাইস হতে পারে।

এখন পর্যন্ত কোন শব্দ নেই, বা যদি, এই দুটি ফোন চীনের বাইরে প্রবর্তন করবে। হোয়াইয়ের হোম দেশে প্রথমবারের মতো এক মাস পর সম্মানিত 8 এক্স ইউরোপে এসেছিল। যাইহোক, মার্কিন যুক্তরাষ্ট্র এবং অনারের পিতা-মাতার কোম্পানি হুয়াওয়েয়ের চলমান পরিস্থিতিটি বিবেচনা করে, অনার 9 এক্স একই সময় ফ্রেমের বাইরে চীনের বাইরে ছেড়ে দেবে কিনা তা স্পষ্ট নয়। ট্রাম প্রশাসন সম্প্রতি বলেছে যে এটি হুয়াওয়েয়ের "যেখানে মার্কিন জাতীয় নিরাপত্তার কোনও হুমকি নেই" তার সাথে বাণিজ্য করার লাইসেন্স সরবরাহ করবে, তবে এটি এখনও স্পষ্ট নয় যে এটিতে Android অপারেটিং সিস্টেমের মতো লাইসেন্সিং সফটওয়্যার অন্তর্ভুক্ত হবে কিনা।

Comments