xiaomi প্রদর্শনের মধ্যে নির্মিত ক্যামেরা দেখালো

View: 777

Xiaomi প্রদর্শনের মধ্যে নির্মিত ক্যামেরা দেখালো

17 Jun, 2019    0


Xiaomi প্রদর্শনের মধ্যে নির্মিত ক্যামেরা দেখালো
চীনা ফোন নির্মাতা তার পর্দায় ক্যামেরা একটি ভিডিও টুইট।

চীনের ফোন নির্মাতা সোমবার একটি ভিডিও পাশাপাশি সোমবার প্রকাশ করেছেন, সিয়াওমি এর ভবিষ্যত ফোনে একটি ইন-স্ক্রিন ক্যামেরা থাকতে পারে।
"আপনি ভবিষ্যতে একটি চটচটে peek করতে চান?" টুইট টুইট করেছে। "এখানে আপনি যান ... আন্ডার ডিসপ্লে ক্যামেরা প্রযুক্তিতে আপনাকে উপস্থাপিত!"
জিয়াওভি এসভিপি ওয়াং জিয়াং আন্ডার ডিসপ্লে ক্যামেরা প্রযুক্তির উপর আরও বিস্তারিত টুইট করেছেন, এটি "সামনে ক্যামেরা সহ একটি পূর্ণ স্ক্রীন ডিসপ্লে সহ সর্বাধিক সমাধান।"
"সিয়াওমি বর্তমানে ডিসপ্লেয়ের সামনে সামনে মুখোমুখি ক্যামেরা লুকানোর সম্ভাবনাটি অনুসন্ধান করছে", তার টুইটটি প্রকাশ করে। "যখন সেলফি  ক্যামেরা সক্রিয় হয়, তখন ক্যামেরা লেন্সের উপর প্রদর্শন এলাকাটি তাত্ক্ষণিকভাবে স্বচ্ছ হয়ে যায়, যা হালকা প্রবেশের অনুমতি দেয়।"
প্রযুক্তিটি ২0 মিমি ক্যামেরার একটি স্বচ্ছ ডিসপ্লে সহ একটি ছোট এলাকা, যা উচ্চ-ট্রান্সমিট্যান্স, কম-প্রতিফলিত গ্লাস ব্যবহার করে তৈরি করে।
"স্বচ্ছ ডিসপ্লে ক্যামেরা লেন্স হিসাবে দ্বিগুণ," Xiaomi ব্যাখ্যা। "লেন্সে আরো হালকা আলোচনার মাধ্যমে, ক্যামেরা সক্রিয় হওয়ার সময় ডিসপ্লে-এম্বেডেড ক্যামেরা কম্বো পিনহোল ক্যামেরা সমাধান তুলনায় নিখুঁত স্বতঃস্ফূর্ত, স্পষ্ট এবং ক্রিস্পার তৈরি করতে সক্ষম।"
এর আগে সোমবার, জিয়াওমি টুইট করেছেন যে তার নতুন Mi 9 সদস্য 1 ২ জুন, 10 দিনের মধ্যে চালু হবে।
ফেব্রুয়ারিতে সিয়াওমি এমআই 9টি উন্মোচন করা হয়েছিল, সামনে একটি ক্যামেরার পরিবর্তে একটি ছোট্ট টিয়ারড্রপ-আকৃতির গর্তের মধ্য দিয়ে উপস্থিত ক্যামেরাটি উপস্থিত হয়েছিল।
সিয়াওমি M9 এর তিনটি পিছন ক্যামেরা রয়েছে: একটি 48 মেগাপিক্সেলের প্রধান ক্যামেরা, 2x জুম এবং 1২ মেগাপিক্সেল আল্ট্রাইড এঙ্গেল শ্যুটারের জন্য একটি 12 মেগাপিক্সেল টেলিফোটো।
ফোনটিতে ক্যলককম স্ন্যাপড্রাগন 855 প্রসেসর রয়েছে; 6 গিগাবাইট র্যাম, এবং 64 গিগাবাইট বা 12 গিগাবাইট অনবোর্ড স্টোরেজ; একটি পূর্ণাঙ্গ এইচডি + একটি 6.39 ইঞ্চি AMOLED প্রদর্শন; এবং 20W বেতার চার্জিংয়ের সাথে 3300 mAh ব্যাটারি।

Source: Xiaomi#PopUpInStyle  Verifie

Comments