Home » Blog » Tech News » Symphony Z35: সাড়ে ১০ হাজারে সিম্ফনির সেরা স্মার্টফোন

Symphony Z35: সাড়ে ১০ হাজারে সিম্ফনির সেরা স্মার্টফোন

Symphony Z35

দেশের সর্বাধিক বিক্রিত হ্যান্ডসেট ব্র্যান্ড সিম্ফনি এবার বাজারে নিয়ে এলো জেড সিরিজের নতুন ফ্ল্যাগশিপ ফোন Symphony Z35 । চার্মিং গ্রিন, ফ্যানটাস্টিক ব্লু, মর্ডান ব্লু এবং সুপার গ্রিন এই চারটি রঙে হ্যান্ডসেটটি বাজারে পাওয়া যাচ্ছে মাত্র ১০ হাজার ৪৯০ টাকায়। সঙ্গে আকর্ষণীয় বান্ডেল অফার তো আছেই।

‘Symphony Z35’-এ অপারেটিং সিস্টেম হিসেবে থাকছে লেটেস্ট অ্যান্ড্রয়েড ভার্সন ১১.০। ২০.৫:৯ অ্যাসপেক্ট রেশিও’র হ্যান্ডসেটটিতে আছে এইচডি প্লাস বা ৭২০*১৬৪০ রেজ্যুলেশনের ৬.৮২ ইঞ্চি ২.৫ডি ইনসেল ভি নচ ডিসপ্লে। ২.৩ গিগাহার্জ পাওয়ারফুল প্রসেসর ও মিডিয়াটেক-এর গেমিং চিপসেট। ‘সিম্ফনি জেড৩৫’-এর সঙ্গে জিপিউ হিসেবে আছে আইএমজি জিই৮৩২০ যার স্পিড ৬৮০ মেগাহার্জ এবং ডিডিআর ফোর ভার্সন র‍্যাম। ফলে হাই ডিমান্ডিং গেম খেলা যাবে স্বাচ্ছ্যন্দে।

‘সিম্ফনি জেড৩৫’ হ্যান্ডসেটটিতে আছে আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স সমৃদ্ধ ট্রিপল রিয়ার ক্যামেরা। ১৩ মেগাপিক্সেল মেইন শ্যুটার যার অ্যাপারচার ২.০, ২ মেগাপিক্সেল আল্ট্রা ডেপথ সেন্সর এবং এআই ক্যামেরা। মেইন শ্যুটারে ২.০ অ্যাপারচার থাকায় ছবি হয় অনেক বেশি প্রাণবন্ত। সেলফি তোলার জন্য এই স্মার্টফোনটিতে আছে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। স্যামসাং এর সেন্সর ব্যবহার করা হয়েছে ক্যামেরাতে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *