Home » Blog » Tech News » Tecno Camon 17 এবং Tecno Camon 17P পাওয়া যাচ্ছে ইভ্যালিতে

Tecno Camon 17 এবং Tecno Camon 17P পাওয়া যাচ্ছে ইভ্যালিতে

Tecno Camon 17

ইভ্যালি ডটকম ডটবিডিতে এখন থেকে পাওয়া যাবে মোবাইল হ্যান্ডসেট ব্র্যান্ড টেকনোর Tecno Camon 17ক্যামন ১৭পি। ইভ্যালির গ্রাহকপ্রিয় অফার ‘সাইক্লোনে’ ডিভাইস দুটি বিক্রি করা হবে। গতকাল বিজ্ঞপ্তিতে বিষয়টি জানায় ইভ্যালি। এতে বলা হয়, আজ শুক্রবার রাত ১০টায় সাইক্লোন অফারের আওতায় ডিভাইস দুটি বিক্রির জন্য উন্মুক্ত করা হয়। আর এক্সক্লুসিভ অফার থাকবে ইভ্যালির পক্ষ থেকে।

এ লক্ষ্যে সম্প্রতি ইভ্যালি ও দেশে টেকনো ব্র্যান্ডের হ্যান্ডসেট বাজারজাতকারী প্রতিষ্ঠান ট্রানশন বাংলাদেশের মধ্যে এক সমঝোতা চুক্তি হয়েছে। ইভ্যালির ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ রাসেল ও ট্রানশন বাংলাদেশের প্রধান নির্বাহী রেজওয়ানুল হক চুক্তিপত্রে স্বাক্ষর করেন। এ সময় ট্রানশন বাংলাদেশের বিপণন বিভাগের প্রধান আসাদ জামানসহ দুই প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

৪৮ মেগাপিক্সেলের কৃত্রিম বুদ্ধিমত্তা (এআই) প্রযুক্তি সংবলিত ক্যামন ১৭ স্মার্টফোনে থাকছে ৬.৬ ইঞ্চির ডট-ইন এইচডি+ ডিসপ্লে। আর ক্যামন ১৭পি ডিভাইসটিতে থাকছে ৬৪ মেগাপিক্সেল এআই প্রযুক্তির ক্যামেরা ও ৬.৮ ইঞ্চির এফএইচডি+ ডট-ইন ডিসপ্লে। এ ছাড়া দুই স্মার্টফোনে রয়েছে হেলিও জি৮৫ প্রসেসর, ১২৮ গিগাবাইট (জিবি) রম ও ৬ জিবি র‌্যাম।Tecno Camon 17 এবং Tecno Camon 17P পাওয়া যাচ্ছে ইভ্যালিতে।যাদের দাম নির্ধারণ করা হয়েছে যথাক্রমে ১০৯৯০ এবং ১১৯৯০ টাকা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *